আজ শুক্রবার ২০শে মাঘ, ১৪২৯, ৩রা ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম:
তারাকান্দায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত ময়মনসিংহ সদরের চুরখাইয়ে জমি মাপঝোককালে পিতাপুত্র নিহত সর্বস্তরে স্তরে চালু হোক শুদ্ধ বাংলা’ স্লোগানে‘ : গৌরীপুরে স্বজনের বর্ণমালার মিছিল ভাষার মাসের প্রথমদিনে বাংলায় রায় দিলেন হাইকোর্ট ময়মনসিংহ পুলিশ হাসপাতালের ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন করলেন ডিআইজি দেবদাস তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালালদের উৎপাত আশ্রমে দিনের পর দিন ধর্ষণ, ‘ধর্মগুরুর’ যাবজ্জীবন যুগান্তরের ২যুগপূর্তিতে গৌরীপুরে ‘বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম কাপ দাবা টুর্নামেন্ট’র উদ্বোধন গৌরীপুরে শ্যালকের ছুরিকাঘাতে ভগ্নিপতি খুন! গৌরীপুর লবণ বোঝাই ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ লাইন লন্ডভন্ড : আহত-২
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২৮, ২০২২, ১২:২৭ অপরাহ্ণ




পূর্ণিমা-শেহতাজ-পলাশসহ একঝাঁক তারকার বিয়ের বছর

শহর ও গ্রাম—দুই জায়গাতেই বিচ্ছেদ বাড়ছে প্রতি বছর। বিচ্ছেদ বাড়ছে শোবিজ অঙ্গনেও। তবে আনন্দের কথা হচ্ছে বিগত বছরের চেয়ে এ বছর ঢাকার শোবিজে বিচ্ছেদের খবর কম। বিপরীতে বিয়ে করে সংসার করার খবরই এসেছে বেশি। এ বছর পূ্র্ণিমা, পরীমণি-রাজ, প্রীতম-শেহতাজের বিয়ের খবর সামনে এসেছে।  তারকাদের অনেকেই আবার বিয়ে আগে করলেও প্রকাশ্যে এনেছেন এ বছর।

শরিফুল রাজ ও পরীমণি

২০২১ সালের  ১৭ অক্টোবর  অভিনেতা শরিফুল ইসলাম রাজকে বিয়ে করেন পরীমণি। তবে বিয়ের কথা সামনে আনেন ১০ জানুয়ারি। এরপর ২১ জানুয়ারি রাতে হলুদ সন্ধ্যার পর ২২ জানুয়ারি পরিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা। এটি শরিফুল রাজের প্রথম বিয়ে। পরীমণির তৃতীয়।

চিত্রনায়িকা পূর্ণিমা

ফেসবুকের কল্যাণে তরুণদের ক্রাশ হয়ে উঠছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। হুট করেই  ২১ জুলাই দেশের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমার বিয়ের খবর প্রকাশ্যে আসে। মূলত ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। পূর্ণিমার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। এটি এ নায়িকার দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামীর নাম আহমেদ ফাহাদ জামাল। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের খবরটিও বিয়ের খবর প্রকাশ হওয়ার পরই দেন এই নায়িকা।

তাসনুভা তিশা

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী তাসনুভা তিশা। জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে সৈয়দ প্রিন্স আসকারের সঙ্গে বাগদান সারেন তিনি। সে অনুযায়ী ০২ ফেব্রুয়ারি রাজধানীর একটি হোটেলে তিশার তৃতীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এস আই টুটুল-সোনিয়া

হুট করেই বিয়ের খবর প্রকাশ করেন কণ্ঠশিল্পী এসআই টুটুল।  জানান, ১৮ জুলাই কণ্ঠশিল্পী এস আই টুটুল-আমেরিকা প্রবাসী উপস্থাপক শারমিনা সিরাজ সোনিয়ার বিয়ে করেছেন তিনি।  একই সঙ্গে জানানো হয় অভিনেত্রী তানিয়ার সঙ্গে তার বছর খানেক আগেই বিচ্ছেদ হয়েছে।

ব্যবসায়ীকে বিয়ে করেন সারিকা

ছোট পর্দার অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন দ্বিতীয় বিয়ে করেছেন ২ ফেব্রুয়ারি। পরিবারের সদস্যদের উপস্থিতিতে টেক্সটাইল ইঞ্জিনিয়ার বি আহমেদ রুহীকে বিয়ে করেন তিনি। গত মসে সারিকা তার স্বামী বিরুদ্ধে মামলা করেছিলেন। তবে বিষয়টি এখনও অমিমাংসিত অবস্থাতেই রয়েছে।

শাকিব খান-বুবলী

হুট করেই শাকিব ফেসবুকে বেবিবাম্পের ছবি প্রকাশ করেন চিত্রনায়িকা শবনম বুবলী। পরে ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করে নিশ্চিত করেন শাকিব খানের সঙ্গে তার বিয়ের খবর। পরে অবশ্য বিষয়টি নিয়ে অনেক জলঘোলা হয়েছে। শাকিব খান জানিয়েছেন বুবলী এখন তার অতীত। তবে তাদের বিচ্ছেদের কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

শেহতাজকে বিয়ে করেন প্রীতম

গায়ক প্রীতমের একটি গানে মডেল হয়েছিলেন অভিনেত্রী শেহতাজ। এরপরই তাদের পরিচয় শুরু।  পরে প্রেম।  ২৮ অক্টোবর বিয়ে করেছেন তারা। মৌলভীবাজারের শ্রীমঙ্গলের একটি পাঁচ তারকা হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বাবা-মার পছন্দে বিয়ে করেন পলাশ

১৬ ডিসেম্বর ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশের বিয়ে খবরটি প্রকাশ্যে আসে। পারিবারিকভাবে এ অভিনেতা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন তিনি। পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

এছাড়াও ২৩ সেপ্টেম্বর বিয়ে করেছেন সংগীতশিল্পী জেরিন তাসনিম নাউমি। কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমীও এ বছর বিয়ে করেছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক চলতি বছরের  ৫ আগস্ট বিয়ে করছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮