আজ বৃহস্পতিবার ২৩শে আষাঢ়, ১৪২৯, ৭ই জুলাই ২০২২

||
  • প্রকাশিত সময় : মার্চ, ১০, ২০২০, ১২:৪৬ অপরাহ্ণ




পায়ুপথে ২৮৫০ ইয়াবাসহ শাহজালালে বাবা-ছেলে আটক

বাহাদুর ডেস্ক :

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় দুই হাজার ৮৫০ পিস ইয়াবাসহ বাবা-ছেলেকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)।

সোমবার সন্ধ্যায় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে তাদের আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পায়ুপথ থেকে এই ইয়াবা উদ্ধার করা হয়।

আটক দুই ব্যাক্তি হচ্ছেন- ইউনুস (৪৫) ও তার ছেলে রাসেল (১৫)। তারা কক্সবাজার জেলার টেকনাফ নোয়াপাড়া (সাবরাং) গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার বিমানবন্দর আর্মড পুলিশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার সন্ধ্যায় ইউনুস ও তার ছেলে রাসেল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এ সময় তাদের গতিবিধি সন্দেহজনক হলে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা ইউনুস ও রাসেলকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে তারা তাদের পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। প্রথমে ইউনুসের পায়ুপথ থেকে এক হাজার ৮৫০ পিস ও পরে রাসেলের পায়ুপথ থেকে এক হাজার পিস ইয়াবা বের করে আনা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইউনুস ও রাসেল জানান, টেকনাফের নয়াপাড়ার জাবেদ নামে একজন তাদের এই ইয়াবা ঢাকায় এক ব্যক্তির কাছে পৌঁছানোর দায়িত্ব দেন। বিনিময়ে ইউনুসকে ৩০ হাজার টাকা দেয়ার কথা ছিল।

এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা হবে বলে জানান বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন। তিনি জানান, আটক ইয়াবার বাজারমূল্য আনুমানিক ৮ লাখ ৫৫ হাজার টাকা।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১