নৌকা প্রতীককে বিজয়ী করতে ফুলবাড়িয়া পৌর এলাকায় কৃষকলীগের গণসংযোগ

স্টাফ রির্পোটার :
বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী গোলাম কিবরিয়াকে বিজয়ী করার লক্ষে সোমবার (১১ জানুয়ারি/২০২১) ফুলবাড়িয়া পৌর শহরের বিভিন্ন এলাকায় কেন্দ্রীয় ও জেলা কৃষকলীগের নেতৃবৃন্দ ব্যাপক গণসংযোগ করেন। নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে চায়ের আড্ডা, দোকানী ও পথসভায়ও বক্তব্য রাখেন। নৌকা প্রতীকের প্রার্থী গোলাম কিবরিয়া একই দিনে শহরের বিভিন্ন পয়েন্টে গণসংযোগ ও দলীয় নেতাকর্মী-সমর্থকদের সঙ্গে মতবিনিময় করেন।
বক্তরা বলেন, এই নৌকা বঙ্গবন্ধু, এই নৌকা শেখ হাসিনা’র প্রতীক। এ অঞ্চলের মানুষের উন্নয়নের প্রতীক নৌকা, নৌকা প্রতীককে বিজয়ী করুন। দরিদ্রপীড়িত মানুষের ভাগ্যবদলের প্রতীক হচ্ছে নৌকা। নৌকার বিজয় হলে ফুলবাড়িয়া পৌরসভাকে ইতোমধ্যে প্রথম শ্রেণিতে উন্নীত করার ঘোষণা দেয়া হয়েছে। এই পৌরসভা আওতাধীন এলাকাকে অত্যাধুনিক পৌর নগরীতে পরিণত করা হবে।
গণসংযোগ ও প্রচার-প্রচারণায় বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ডাঃ মোহাম্মদ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান সাকিক, ময়মনসিংহ জেলা কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুর রহিম মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুল, সহ সভাপতি আরিফুল্লাহ খান বাপ্পি, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরিফ উদ্দিন, ফুলবাড়িয়া উপজেলা কৃষকলীগের সভাপতি এ, কে, এম, মাসোদুল করিম লিটন প্রমুখ।
কেন্দ্রীয় ও জেলা কৃষকলীগের নেতৃবৃন্দ কৃষকলীগের নেতাকর্মীদেরকেও নৌকা প্রতীকের বিজয়ের জন্য কাজ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email