আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : জুলাই, ১২, ২০২১, ৭:৫৭ অপরাহ্ণ




নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী ও কলেজ শিক্ষার্থীকে হয়রানি

বাহাদুর ডেস্ক :

নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের সাজিউড়া গ্রামের দৃষ্টিপ্রতিবন্ধী হাবিবুর রহমান ও তার কলেজ পড়ুয়া ছেলে জনি মিয়াকে গ্রাম্য বিরোধ ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মিথ্যে অভিযোগে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। এ ব্যাপারে প্রতিকার চেয়ে দৃষ্টিপ্রতিবন্ধী হাবিবুর রহমান গত রবিবার স্বরাস্ট্রমন্ত্রী বরাবরে লিখিত আভিযোগ করেছেন। অভিযোগের অনুলিপি দেওয়া হয়েছে পুলিশের মহা-পরিদর্শক, পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে।
অভিযোগে জানা গেছে, সদর উপজেলার সাজিউড়া গ্রামের দৃষ্টিপ্রতিবন্ধী হাবিবুর রহমানের দুইজন আত্মীয়কে বিদেশে পাঠানোর কথা বলে ২০১৮ সালে ৫ লাখ ৬০ হাজার টাকা নেয় একই গ্রামের হাসান ও তার লোকজন। বিদেশ না পাঠানোর পর টাকা ফেরৎ চাইলে তার সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। পরে হাবিবুর রহমানের বাড়িতে ও প্রতিবন্ধী স্কুলে ভাঙচুর করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় নিয়ে মামলা হয়। মামলার পর থেকে আসামিরা বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছে। এরই জের ধরে হাবিবুর রহমানের কলেজ পড়ুয়া ছেলে জনি মিয়ার নামে ফেসবুকে ভূয়া আইডি খুলে আপত্তিকর ট্যাটাস দিয়ে হয়রানির চেষ্টা করছে প্রতিপক্ষ। যা বিভিন্ন সময় পুলিশী তদন্তে প্রমাণ হয়।
এরপর গত ১ জুলাই এলাকায় ছুরি ঠেকিয়ে ৫০ হাজার টাকা ছিনতাইয়ের আভিযোগে জনি মিয়াসহ পাঁচ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেন প্রতিপক্ষের সামছুন্নাহার। দৃষ্টিপ্রতিবন্ধী হাবিবুর রহমান মিথ্যে অভিযোগে হয়রনির হাত থেকে বাঁচার জন্য প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছেন।
টিকে




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১