নান্দাইলে সাংবাদিক গেনুর স্মরনে মিলাদ মাহফিল ও শোকসভা

নান্দাইল প্রতিনিধি :

ময়মনসিংহের নান্দাইলে সিনিয়র সাংবাদিক কামরুজ্জামান খান গেনুর স্মরনে নান্দাইল উপজেলা প্রেসক্লাবের উদ্দ্যোগে সোমবার (২৭শে জুলাই) অস্থায়ী কার্যালয়ে মিলাদ মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি মো. আজিজুর রহমান ভূইঁয়া বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় সাবেক সাধারন সম্পাদক মরহুম কামরুজ্জামান খান গেনুর পেশাগত দায়িত্ব পালনের কর্মবহুল জীবনির উপর বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এডভোকেট হাবিবুর রহমান ফকির, মোহাম্মদ এনামুল হক বাবুল, আলম ফরাজী, আব্দুর রাশিদ মাস্টার, শামছ-ই-তাবরীজ রায়হান, বিশিষ্ট কলামিস্ট ও লেখক সাইদুর রহমান, শামছুজ্জামান বাবুল, আব্দুল হান্নান ইউজেটিক্স প্রমুখ।

মিলাদ মাহফিলে প্রয়াত সাংবাদিক গেনুর মাগফিরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের শোক সইয়ে নেওয়ার জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ তাবারক হোসেন।

এসময় নান্দাইলে কর্মরত প্রায় সাংবাদিকগণ উক্ত মিলাদ মাহফিল ও শোকসভায় অংশগ্রহন করেন। শোকসভায় মরহুম কামরুজ্জামান খান গেনু ও সাইফুল ইসলাম শামীমের পরিবারের সদস্যদের সবধরনের খোজঁখবর রাখার জন্য সকল সাংবাদিকরা ঐক্যমত পোষন করেন।