আজ বৃহস্পতিবার ১৭ই ফাল্গুন, ১৪৩০, ১লা মার্চ ২০২৪

শিরোনাম:
৯৯০ জনের বিপরীতে হাসপাতালের শয্যা একটি: সংসদে স্বাস্থ্যমন্ত্রী এর চেয়ে ভালো নির্বাচন দেওয়া সম্ভব না: ইসি আনিসুর দৈনিক যুগান্তর ২৫ বছরে পদার্পণ উপক্ষে গৌরীপুরে এসএসসি ১৭ ব্যাচের মিলনমেলা দৈনিক যুগান্তর ২৫ বছরে পদার্পণ উপক্ষে গৌরীপুরে এসএসসি ১৭ ব্যাচের মিলনমেলা দৈনিক যুগান্তর ২৫ বছরে পদার্পণ উপক্ষে গৌরীপুরে এসএসসি ১৭ ব্যাচের মিলনমেলা শবে বরাত সম্পর্কে হাদিস ও এর ফজিলত তারাকান্দায় ঘোড়ামারা খাল ভরাট করে পানি নিস্কাশনের ব্যাঘাত সৃষ্টি করা ১৩ গ্রামের দূর্ভোগ ময়মনসিংহ জেলা ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনে মাহফুজ আহ্বায়ক সদস্য সচিব শহিদুল্লাহ! চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা তারাকান্দায় ঋন দেয়ার প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে প্রতারকচক্র, ম্যানজার আটক
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ২৫, ২০২৩, ২:১১ অপরাহ্ণ




নবীনগরে গৃহবধূ লতিফাকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে গৌরীপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গৃহবধূ লতিফা বেগমকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে হত্যার প্রতিবাদে ও তার দেবর জালাল মিয়ার ফাঁসির দাবিতে গেল বৃহস্পতিবার  (২৩মার্চ ২০২৩) ময়মনসিংহে ক্লাব ৯৭ গৌরীপুর (এসএসসি ৯৭ ও এইচএসসি ৯৯ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন) এর উদ্যোগে গৌরীপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে। নিহত লতিফা বেগম নবীনগরের রসুল্লাবাদ ইউ এ খান উচ্চ বিদ্যালয়ের ৯৭ ব্যাচের শিক্ষার্থী ছিলো। ৯৭ব্যাচের বান্ধবী নিহতের ঘটনায় গৌরীপুরে বন্ধু-বান্ধবীরা এ কর্মসূচী পালন করে।
প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন নারীনেত্রী মাহমুদা আক্তার লিপি। সঞ্চালনা করেন ক্লাব ৯৭ গৌরীপুরের সাধারণ সম্পাদক ও যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন। হত্যাকাÐে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বক্তব্য রাখেন সংগঠনের অর্থ সম্পাদক শ্যামল ঘোষ, স্কুল শিক্ষক সুমনা সফিনাজ লাবণী, নার্গিস আক্তার, ব্যবসায়ী নুর আলম, নারনেত্রী মোছা. শাহানা বেগম, সাংবাদিক মোস্তাফিজুর রহমান বুরহান, সম্প্রীতির বন্ধনের সভাপতি আবু জাফর মোহাম্মদ সাদেক প্রমুখ। আগামী ২৯মার্চ ১১টায় উপজেলা পরিষদ চত্বরে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রী বরাবরে স্মারকলিপি ও মানবন্ধন কর্মসূচী ঘোষণা করেন নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, দেবর জালাল মিয়ার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে লতিফা বেগমের শরীরে পেট্রল ঢেলে রোববার পুড়িয়ে দেয়। ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার তিনি মারা যান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১