তারাকান্দায় ৫ সন্তানের জননীর চুল কেটে মাথা ন্যাড়া করার অভিযোগে ২ যুবক গ্রেপ্তার

রফিক বিশ্বাস, তারাকান্দা থেকে ।।
ময়মনসিংহের তারাকান্দায় ৫ সন্তানের জননীকে শারীরিক লাঞ্ছিত ও মাথার চুল কেটে জনসম্মুখে হেনস্থা করার অভিযোগে ২ যুবককে পুলিশ গতকাল বুধবার গ্রেপ্তার করেছে।
তারাকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি)আবুল খায়ের জানান, বুধবার উপজেলার  কাকনি ইউনিয়নের পঙ্গুয়াই  গ্রামের আনসার আলীর স্ত্রী আছমা খাতুন (৪০) এর ঘরে  তার সম্পর্কে ভাই ফুলপুর উপজেলার গুমগাও গ্রামের আইয়ুব আলী খানের পুত্র শাহীন মিয়া সাংসারিক প্রয়োজনে আসে। এতে প্রতিবেশী মিরু হোসেনের পুত্র কাসেম মিয়া (৪০) ও হোসেন মিয়া (৩০), মৃত  আঃ খালেকের  পুত্র শরাফ উদ্দিন (৩০), আঃ কাদিরের  পুত্র তোফায়েল (৩০) এবং নুর ইসলামের পুত্র শরিফ উদ্দিন (৩০) সহ অজ্ঞাত ৭/৮ জন অবৈধ সম্পর্ক সন্দেহে তাদের আটক করে গাছের সাথে বেধেঁ শারীরিক নির্যাতন করে এবং কেচি দিয়ে মাথার চুল কেটে মাথা ন্যাড়া করে জনসম্মুখে হেনস্তা করে।
নির্যাতিত আছমা খাতুন জানান, তার স্বামী আনসার আলী চট্টগ্রামে কর্মরত এবং বড় ২ কন্যা সন্তান ঢাকায় বিভিন্ন বাসাবাড়িতে গৃহকর্মী-র কাজে থাকার কারণে গৃহবধু পঙ্গুয়াই গ্রামে নিজ বাড়িতে অপর ৩ সন্তান নিয়ে পিত্রালয়ে বসবাস করে।।
এ ব্যাপারে ওই নির্যাতিত নারী আছমা খাতুন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে বুধবার রাতে তারাকান্দা থানা মামলা করেছে। মামলা নং ১২(৯)২০২০ ধারা ৩৪২/৩২৩/ ৩২৬ দঃবিঃ।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই মফিজুল ইসলাম জানান, মামলা রুজুর সাথে সাথেই অভিযান চালিয়ে এজাহার নামীয় ২ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।
টি.কে ওয়েভ-ইন