তারাকান্দায় আসামীর মামলায় পালিয়ে বেড়াচ্ছে বাদীর পরিবার

রফিক বিশ্বাস, নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা:

ময়মনসিংহের তারাকান্দায় আসামীর মামলায় পালিয়ে বেড়াচ্ছে বাদীর পরিবার।

জানা গেছে, তারাকান্দা উপজেলায় রূপচন্দ্রপুর গ্রামের মো: আব্দুল হাই এর স্ত্রী মোছাঃ রোকেয়া বেগম খুন করার উদ্দেশে মারধর করে গুরুত্বর জখম করার দায়ে মো: তাজুল ইসলাম (৫২) সহ ৭জনের বিরুদ্ধে তারাকান্দা থানার মামলা নাম্বার ১১ (৬) ২০২০ ইং ধারা ১৪৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬/১১৪ দ:বি: দায়ের করে। পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে। এ ঘটনার জের ধরে বাদীর পরিবারকে হয়রানী করার উদ্দেশে তাজুল ইসলাম বাদী হয়ে বাদী রোকেয়া বেগমসহ ১০ জনের বিরুদ্ধে মামলা নাম্বার ১ (৭) ২০২০ ইং দায়ের করে। উক্ত মামলা রোকেয়া বেগমসহ ৪ জন বিজ্ঞ আদালত থেকে জামিনে আসার পর প্রতিপক্ষ তাজুল ইসলাম, আনিছুর রহমান, আশিকুর রহমান ও তার মাতা শামছুন্নাহার অকথ্য ভাষায় গালাগালি ও খুন করার হুমকি দেয়।

মোছা: রোকেয়া বেগম জানান, আমার কোন পুত্র সন্তান না থাকায় আসামীরা গাছপালা কাটতে বাধা দেয় এবং ভাই বন্টনের জমি দাবি করে। এ ঘটনার জের ধরে তাজুল ইসলাম গং পরিকল্পিভাবে আমার অসুস্থ স্বামী, তিন মেয়ে ও আমাকে খুন করার উদ্দেশে আমাদেরকে হামলা ও মারধর করে। আমি এ ব্যাপারে মামলা করলে আসামীরা খুন করার উদ্দেশে আমাদের নানানভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে।

এ ছাড়া তাজুল ইসলাম আমার মেয়ের ঘরে নাতি এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শরিফুল ইসলাম সানিসহ আমার পরিবারের লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। এ ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থার উধ্বতর্ন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন মোছাঃ রোকেয়া বেগম।

টি.কে ওয়েভ-ইন