আজ বৃহস্পতিবার ৬ই আশ্বিন, ১৪৩০, ২১শে সেপ্টেম্বর ২০২৩

রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক (তারাকান্দা) ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১০, ২০২৩, ৯:৪৫ অপরাহ্ণ




তারাকান্দায ডিসির সহায়তায় তারাকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর দিলেন ইউএনও

মানসম্মত ও উন্নত শিক্ষা বাস্তবায়নে ময়মনসিংহের তারাকান্দা  উপজেলার ২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ করা হয়েছে।
ময়মনসিংহ জেলা প্রশাসক মোস্তাফিজার রহমানের সহায়তায় রবিবার  ১০সেপ্টেম্বর সকালে উপজেলা প্রশাসন মিলনায়তনে তালিকাভুক্ত বিদ্যালয়ের মধ্যে উপজেলার খিচা ও দাদরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে এসব মাল্টিমিডিয়া প্রজেক্টর, স্ক্রিন ও ট্রাইপড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট ফজলুল হক, সহকারী কমিশনার (ভূমি), উপজেলা শিক্ষা অফিসার জনাব জিবন আরা বেগম, সহকারী শিক্ষা অফিসারগণ ও সুধী বৃন্দ
ইউএনও মিজাবে রহমত বলেন, সরকারের শিক্ষা ব্যবস্থা আধুনিকায়নের ধারাবাহিকতায় ডিসি স্যারের আর্থিক সহযোগিতায় উপজেলার দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাস রুম চালু করা হয়েছে। স্কুলগুলোর প্রধান শিক্ষকদের হাতে মাল্টিমিডিয়া প্রজেক্টর, স্ক্রিন ও ট্রাইপড  সিস্টেম বিতরণ করা হয়েছে।
তিনি জানান,ডিসি স্যারের নির্দেশনায়  শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষে উপজেলার প্রাথমিক বিদ্যালয়গুলোতে ইতিমধ্যে
ল্যাপটপ, মাল্টিমিডিয়া প্রজেক্টর প্রদান ছাড়াও প্রতিটি স্কুলে মিড ডে মিল চালু, শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার উপকরণ প্রদান এবং শিক্ষার্থীদেরকে পাঠদান ও পড়ালেখায় আকর্ষণীয় করার জন্য  টিফিন বক্স প্রদান করা হয়েছে।
স্মার্ট বাংলাদেশ গড়তে জেলা প্রশাসকের এ উদ্যোগকে তারাকান্দার সর্বস্তরের জনগণ সাধুবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০