আজ রবিবার ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২, ২০২৩, ৯:০১ অপরাহ্ণ




তারাকান্দায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত

ময়মনসিংহ নেত্রকোনা মহাসড়কের কাশিগঞ্জের গজহলপুর  নামক স্থানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোঃ আমানউল্লাহ (১০) নামে এক ছাত্র ঘটনাস্থলেই নিহত হয়েছে। সে খিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র ছিল।
বৃহস্পতিবার ২ ফেব্রæয়ারী বিকাল সাড়ে  পাঁচ টার দিকে তারাকান্দা থানার গজহলপুর  নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত শিশুটি তারাকান্দা থানার গজহলপুর গ্রামের আকরামউল এর  পুত্র ।
তা নিশ্চিত করেন তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের।
পুলিশ সুত্রে জানাযায়  শিশুটি গজহলপুর তার বাবার ব্যবসা প্রতিষ্ঠানে  আসার সময় বিপরীত থেকে আসা অপর একটি ট্রাক তাকে চাপা দিয়ে দ্রæতগতিতে পালিয়ে যায়। এ সময়  ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  দুর্ঘটনার পর উত্তেজিত জনতা ময়মনসিংহ- নেত্রকোনা মহাসড়ক ২ ঘন্টা অবরোধ করে রাখে। এ সময় রাস্তার দুই পাশে শতশত  যানবাহন আটকা পড়ে।  খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ  ও শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে   পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।
শ্যামগঞ্জ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক এ কে এম মঞ্জুরুল হক জানান এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে। বাকী আইনগত সব ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০