আজ বৃহস্পতিবার ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯, ৯ই ডিসেম্বর ২০২২

শিরোনাম:
মানববন্ধন-বিক্ষোভ-মহাসড়ক অবরোধ! গৌরীপুরে ছাত্রলীগের কমিটি নিয়ে ধুম্রজাল! তারাকান্দায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত কক্সবাজারে পাহাড় ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু গৌরীপুরে ছাত্রলীগের কমিটি ঘোষণা, প্রতিবাদ বিক্ষোভ-কুশপুত্তলিকা দাহ! তারাকান্দায় ভেকু দিয়ে মাটি উত্তোলন, ২টি বাড়ি ঝুকিপূর্ণ গৌরীপুরে ছাত্রলীগের সভাপতি রনি সম্পাদক রাসিক একের পর এক প্রিজনভ্যান আসছে, তোলা হচ্ছে নেতাকর্মীদের শ্বাসরুদ্ধকর ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত টাইগারদের কুড়িগ্রামের ফুলবাড়ীতে পান চাষ করে স্বাবলম্বী ২৫ পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী কবি মাহবুবুল হক শাকিলের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী : গৌরীপুরে কাঁদলেন শাকিল পত্নী-কাঁদালেন সবাইকে!
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ১৭, ২০২২, ১২:৫২ অপরাহ্ণ




তারকারা কে কোন দলের সমর্থক

আগামী ২০ নভেম্বর থেকে কাতারে শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ টুর্নামেন্ট। এ আয়োজন নিয়ে শোবিজ তারকাদেরও উচ্ছ্বাস রয়েছে। প্রিয় দল নিয়ে রয়েছে তাদের আবেগ ও প্রত্যাশা। বিশ্বকাপে কোন দেশ কার প্রিয় তা নিয়েই তারা ঝিলমিলে এ বিশেষ আয়োজন। লিখেছেন

হাসান সাইদুল

মিশা সওদাগর, অভিনেতা

‘আমার প্রিয় দল ব্রাজিল। আমার কাছে মনে হয় নান্দনিক ফুটবল খেলার ধারকই ব্রাজিল। আমি আশা করছি ব্রাজিলই এবার চ্যাম্পিয়ন হবে। তবে সেরা খেলোয়াড় বলতে বিশেষ একজন নেই। কয়েকজন আছেন। সবার জন্য শুভ কামনা।’

মৌসুমী, চিত্রনায়িকা

ছোটবেলা থেকে খেলাধুলার প্রতি আমার অনেক আগ্রহ, বিশেষ করে ফুটবল আমার অনেক প্রিয় একটি খেলা। প্রতি চার বছর পর বিশ্বকাপ ফুটবলের আসর বসে। এ মহা আয়োজনের জন্য প্রতীক্ষায় থাকি। আমরা পরিবারের সবাই মিলে খুব মজা করে খেলা দেখি। আমি ছোটবেলা থেকেই ব্রাজিলের সমর্থন করে আসছি। কষ্ট হলেও ব্রাজিলের খেলা মিস করি না। আমি চাই এবারও ব্রাজিল বিশ্বকাপ বিজয়ী হোক।

জাহিদ হাসান, অভিনেতা

আর্জেন্টিনার খেলা আমার ভালো লাগে। তাই এ বিশ্বকাপেও আমি আর্জেন্টিনা দলের সমর্থন করছি। তবে পছন্দের ফুটবল খেলোয়াড় কিন্তু কয়েকজন। যেমন-আর্জেন্টিনার মেসি, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রাজিলের নেইমার-তাদের খেলাও দেখার চেষ্টা করি। যেহেতু আমি আর্জেন্টিনার সমর্থক, তাই প্রিয় টিমের প্রতি অনুভূতিটাও অন্যরকম। আমি চাই এবার আর্জেন্টিনার হাতেই শোভা পাক।

আসিফ আকবর, কণ্ঠশিল্পী

আমার পছন্দের দল ব্রাজিল। প্রিয় দলের খেলা বন্ধুবান্ধব মিলে খাওয়া-দাওয়া আর জম্পেশ আড্ডা দিয়ে দেখতে ভালোবাসি। ব্রাজিলের খেলা যেদিন হয় সেদিন যেখানেই থাকি না কেন, বন্ধুদের নিয়ে আয়োজন হবেই। ব্রাজিল প্রিয় দল হলেও প্রিয় খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো। তবে ব্রাজিল চ্যাম্পিয়ন হবে, এটা প্রত্যাশা করি।

জয়া আহসান, অভিনেত্রী

আমি বরাবরই ব্রাজিল সমর্থন করি। তাদের খেলা আমার ভালো লাগে। ব্রাজিলের খেলা যে সময়ই হোক কষ্ট করে হলেও দেখার চেষ্টা করি। এবারও তার ব্যত্যয় হবে না। আমি চাই প্রিয় দল ব্রাজিল এবার বিশ্বকে তাক লাগিয়ে বিশ্বকাপ বিজয়ী হোক।

আরেফিন শুভ, চিত্রনায়ক

ছোটবেলা থেকেই আমি আর্জেন্টিনার সাপোর্টার। আমার পছন্দের খেলোয়াড় মেসি। প্রতিবারই আমি বিশ্বকাপের খেলাগুলো দেখার চেষ্টা করি। আর্জেন্টিনা ও মেসির শৈল্পিক খেলাগুলো মিস করতে চাই না। এবারও মিস করব না। প্রিয় টিম আর্জেন্টিনার জন্য শুভ কামনা।

অপু বিশ্বাস, চিত্রনায়িকা

ছোটবেলা থেকে ব্রাজিলকে সমর্থন করে আসছি। এখন খেলা বুঝে সমর্থন করি। আমার কাছে ব্রাজিল টিমকেই বেশি ভালো লাগে। তবে ফুটবল দলকে সমর্থন নিয়ে অনেক সময় অপ্রত্যাশিত ঘটনা দেখি যেগুলো কাম্য নয়। বিশ্বকাপে বিভিন্ন দলের সমর্থন থাকতে পারে, কারও সঙ্গে দলাদলি যেন না হয় এটা প্রত্যাশা করি। টিম ব্রাজিল এবার ভালো খেলবে, বিশ্বকাপ বিজয়ী হবে এটা আমি চাই।

চঞ্চল চৌধুরী, অভিনেতা

আর্জেন্টিনা আমার পছন্দের ফুটবল দল। আমি প্রতিবারই বিশ্বকাপের সব খেলা দেখার চেষ্টা করি। আশা করি, এবারও এর ব্যতিক্রম হবে না। আমার পছন্দের খেলোয়াড় মেসি। তবে অন্যান্য ফুটবল দলের কয়েকজন খেলোয়াড়ের খেলাও আমার ভালো লাগে। যেমন ব্রাজিলের নেইমার, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো। সব টিমের জন্য শুভ কামনা থাকল। আশা করি এবার আর্জেন্টিনা চমকে দেবে ফুটবল বিশ্বকে।

বিদ্যা সিনহা মিম, অভিনেত্রী

আমার প্রিয় দল ব্রাজিল। ছোটবেলা থেকেই ব্রাজিলের সমর্থন করে আসছি। ব্রাজিল শুধু আমার একার পছন্দের দল তা নয়। পরিবারের প্রতিটি সদস্যই ব্রাজিল দলের প্রতি দুর্বল। পরিবারের সবার সঙ্গে বসেই ব্রাজিলের খেলাগুলো দেখি। আমি চাই এবার ব্রাজিল বিশ্বকাপ ঘরে তুলুক।

নিরব, চিত্রনায়ক

আমি আর্জেন্টিনার সমর্থক। কারণ দলটির খেলার মধ্যে ভিন্ন কিছু কিছু রয়েছে, যা আমাকে বরাবরই মুগ্ধ করে। মেসি তো দুর্দান্ত খেলে। সব মিলিয়েই আমার কাছে আর্জেন্টিনার খেলা ভালো লাগে। সর্বাধিক বিশ্বকাপ জেতা দেখে দল সমর্থন করি না। খেলার নৈপুণ্য দেখে সমর্থন করি। যারা সুন্দর ও ছন্দময় ফুটবল খেলা পছন্দ করেন, তারা আর্জেন্টিনার খেলাও পছন্দ করবেন।

ফেরদৌস, চিত্রনায়ক

আগে কোন দল করতাম বলব না। তবে ১৯৮৬ সালে ম্যারাডোনার ফুটবল জাদুতে মুগ্ধ হয়েছি। সেই ধারাবাহিকতায় আর্জেন্টিনার ভক্ত হয়ে গেছি। এখনো আছি। এখন যদিও ম্যারাডোনা বেঁচে নেই, তবে মেসি আছে। বিশ্বকাপে আর্জেন্টিনা মানেই বিশেষ কিছু। এবারও তাই হবে। মেসি চমকে দেবে বিশ্বকে। আমি চাই এবারের বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরে যাক।

জিয়াউল ফারুক অপূর্ব, অভিনেতা

বিশ্বকাপ ফুটবল খেলার সময় আমার কাজের সূচি পরিবর্তন করে রাখি। আমার ছেলেও ফুটবল খেলা দেখতে খুব মুখিয়ে থাকে। আমি সাধারণত বন্ধুবান্ধবসহ খেলা দেখতে পছন্দ করি। আর ফুসলিয়ে বিপক্ষ দলকে নিয়ে আসি। এমনও হয়েছে এ খেলা দেখা নিয়ে ঝগড়া হয়ে দীর্ঘদিন অনেক বন্ধুর সঙ্গে কথা বলিনি। ব্রাজিল আমার প্রিয় ফুটবল দল। এবার জিতবে তারাই।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১