তাবিথের প্রচারে হামলার অভিযোগ

বাহাদুর ডেস্ক :

গাবতলীতে ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে পর্বতার কলাবাজার এলাকায় কর্মী-সমর্থকদের নিয়ে জনসংযোগে নামলে পুলিশের উপস্থিতিতে তার উপর হামলা হয় বলে অভিযোগ করেছেন ধানের শীষের এই প্রার্থী।

হামলার জন্য ঢাকা উত্তরের ৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগসমর্থিত কাউন্সিলর প্রার্থী ঠেলাগাড়ি প্রতীকের মুজিব সারোয়ার মাসুমের কর্মী-সমর্থকদের দায়ী করেছেন তাবিথ। তাবিথের সহযোগী মাহমুদ হাসান বলেন, তাবিথের মাথায় আঘাত লাগলেও তা গুরুতর না। তবে আহত বেশকজন নেতাকর্মীকে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এ বিষয়ে তাবিথ বলেন, পেছন থেকে কাপুরুষের মতো আমাকে টার্গেট করে মারা হয়েছে। সবচেয়ে ভয়ঙ্কর ব্যাপার হলো, এ হামলাটি আমাদের কিছু কিছু পুলিশ কর্মকর্তার সামনে হয়েছে। আমাদের পক্ষে গণজোয়ারে ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ হামলা করেছে।আমরা তাদের পাল্টা আঘাত করি নাই। শান্তিপূর্ণভাবে আমরা প্রচারণা চালাচ্ছি।

দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, ওইখানে কোনো হামলার ঘটনা ঘটেনি। দুইপক্ষ মিছিল করার সময় হাল্কা ধাক্কাধাক্কি হয়েছে। পরে দুই পক্ষকে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

টি.কে ওয়েভ-ইন