আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : মে, ২, ২০২০, ১১:০০ অপরাহ্ণ




ডিজিটাল নিরাপত্তা আইনে নরসিংদীতে তিন সাংবাদিককে গ্রেফতার করায় নিন্দা ও মুক্তির দাবি

নরসিংদী প্রতিনিধি :

ডিজিটাল নিরাপত্তা আইনে নরসিংদীতে তিন সাংবাদিককে গ্রেফতার করায় নিন্দা ও মুক্তির দাবি জানানো হয়েছে।

গ্রেফতার হওয়া তিন সাংবাদিক হলেন, দৈনিক গ্রামীণ দর্পণ পত্রিকার বার্তা সম্পাদক রমজান আলী প্রামাণিক (৬৫), প্রশাসনিক কর্মকর্তা সাংবাদিক শান্ত বণিক (৩৫) ও অনলাইন পোর্টাল নরসিংদী প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক খন্দকার শাহিন (৩২)।

গত বৃহস্পতিবার রাতে পলাশের ঘোড়াশাল ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম পলাশ থানায় ওই তিন সাংবাদিককে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরে ওই রাতেই তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সম্প্রতি একটি প্রতিবেদনে ওই পুলিশ কর্মকর্তার সঙ্গে কথা না বলে তার বরাত দিয়ে সংবাদ প্রকাশ ও তা সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রচার করার অভিযোগে মামলাটি করেন পুলিশের ওই দারোগা।

প্রতিবাদে গতকাল শনিবার (১ মে) নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো. মাজহারুল পারভেজ, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায় ও মোস্তফা কামাল সরকার, সাবেক সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম, এটিএন বাংলার বেনজির আহমেদ বেনু, দৈনিক গ্রামীণ দর্পণ পত্রিকার সম্পাদক কাজী আনোয়ার কামালসহ স্থানীয় সাংবাদিকরা অবিলম্বে গ্রেফতারকৃত তিন সাংবাদিককে মুক্তি দেওয়ার জন্য জোর দাবি জানিয়েছেন। মুক্তি না দিলে বৃহৎ কর্মসূচির ঘোষণা দেওয়া দেন সাংবাদিকরা।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১