আজ বৃহস্পতিবার ১২ই কার্তিক, ১৪২৮, ২৮শে অক্টোবর ২০২১

শিরোনাম:
হাসান মারুফ সভাপতি কামাল সাধারণ সম্পাদক : গৌরীপুরে স্কাউটসের নবগঠিত কমিটির পরিচিতি সভা সেগুনবাগিচায় আবাসিক হোটেলে মিলল ঢাবি ছাত্রের লাশ, পাশে সুইসাইড নোট গৌরীপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট গৌরীপুরে শ্বশুড় বাড়িতে বিদ্যুৎপৃষ্ট হয়ে জামাইয়ের মৃত্যু! তারাকান্দায় যুবদলের দু’গ্রুপের পৃথক প্রতিষ্ঠা বার্ষিকী পালিত টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ এসএসসি পরীক্ষা শুরু ১৪ নভেম্বর ‘সপ্তাহখানেকের মধ্যে স্কুল শিক্ষার্থীদের টিকা কার্যক্রম শুরু’ সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর গরীবের ডাক্তার আব্দুল মান্নানের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ
বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২৭, ২০২১, ৩:৫৪ অপরাহ্ণ




টিকটকের কারণে সিনেমা থেকে বাদ দীঘি!

‘মানব দানব’ নামে বাংলাদেশের একটি ছবিতে পশ্চিম বঙ্গের নায়ক বনি সেনগুপ্ত কাজ করছেন। শোনা গিয়েছিলো ছবিটিতে বনির বিপরীতে নায়িকা হিসেবে কাজ করবেন দীঘি। দীঘি নায়িকা হবেন- সে বিষয়ে কথাও হয়েছিলো বলে সমকালকে জানিয়েছিলেন তিনি।

কিন্তু হুট করে শনিবার রাতে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান সমকালকে জানান, দীঘি নন, বনির নায়িকা হিসেবে চূড়ান্ত করা হয়েছে শালুক নামে এক নবাগতাকে।

সিনেমাটিতে বনির নায়িকা হিসেবে দীঘি থাকার বিষয়টি মোটামুটি চূড়ান্ত হলেও শেষ পর্যন্ত কেন তিনি থাকলেন না? এ বিষয়ে জানতে চাইলে প্রযোজক সেলিম খান জানান, দীঘিকে তিনটি শর্ত দেওয়া হয়েছিল। শর্তগুলোতে রাজি না হওয়ায় তাকে নেওয়া হচ্ছে না।

কী সেই তিন শর্ত? জানতে চাইলে সেলিম খান বলেন, দীঘিকে নায়িকা হিসেবে শাপলা মিডিয়াই প্রথম ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমায় নেয়। পরে আর কাজ হয়নি। সেজন্য তাকে প্রথম শর্ত দেওয়া হয়  পর পর শাপলা মিডিয়ার পাঁচটি ছবি করতে হবে। দ্বিতীয় শর্ত হলো, ফেসবুক বেশি বেশি ছবি বা টিকটকে ভিডিও দেওয়া যাবে না। পরের শর্ত হলো, ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। কারণ কলকাতার বনি, রজতভ দত্ত এবং ভরত কল শিডিউল দিয়েছেন। তাই শুটিং কোনোভাবেই পেছানো সম্ভব নয়। এসব শর্তে না মেলায় দীঘিকে সিনেমাটিতে ফাইনালি নেওয়া হচ্ছে না।

‘মানব দানব’ পরিচালনা করছেন বজলুর রাশেদ চৌধুরী। আগামী ১৭ অক্টোবর চাঁদপুরে শুরু হবে এর শুটিং।  এ উপলক্ষে ১৬ অক্টোবর কলকাতা থেকে ঢাকায় আসবেন বনি। পরের দিন শুটিংয়ে অংশ নেবেন তিনি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কুমিল্লার ঘটনা থেকে উদ্ভূত পরিস্থিতির দায় সামাজিক যোগাযোগমাধ্যম এড়াতে পারে না। আপনি কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১