আজ বৃহস্পতিবার ২৩শে আষাঢ়, ১৪২৯, ৭ই জুলাই ২০২২

এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : মার্চ, ২৪, ২০২২, ৯:২০ অপরাহ্ণ




জেলা প্রশাসন আয়োজিত মেলায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম স্থান অর্জন

ময়মনসিংহ জেলা প্রশাসন আয়োজিত ময়মনসিংহ সার্কিট হাউজমাঠে মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী মেলায় অংশ গ্রহণকারীদের মাঝে সেরা প্রতিষ্ঠান হিসাবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন প্রথম স্থান অর্জন করেছে। মেলায় অংশ নেয়া ৭০ টি বিভাগের স্টলের মধ্যে সিটি কর্পোরেশন প্রথম স্থান অর্জন করে। এর মধ্য দিয়ে মেয়র ইকরামুল হক টিটুর গতিশীল নেতৃত্বে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রাপ্তিতে যুক্ত হলো আরও একটি পালক। মেলায় সিটি কর্পোরেশন কর্তৃক প্রদানকৃত সেবাসমূহ প্রদর্শন, স্টল সজ্জিতকরণ, স্টলে সেবা প্রদানসহ নানা বিষয়ের বিবেচনায় এ পুরস্কার অর্জন করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। বুধবার সন্ধ্যায় মেলা প্রাঙ্গণে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাসের কাছ থেকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর নেতৃত্বে সিটির কর্মকর্তা কর্মচারীবৃন্দ প্রথম স্থানের স্মারক গ্রহণ করেন। এছাড়া মেলায় দ্বিতীয় স্থান অর্জন করে জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও তৃতীয় স্থান অর্জন করে গণপূর্ত অধিদপ্তর।
মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা-২০২২ এর সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি (ভারপ্রাপ্ত ডিআইজি) শাহ আবিদ হোসেন, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
উন্নয়ন মেলায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের এই অর্জনের জন্য সকল কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা এবং কর্মচারীদের ধন্যবাদ জানিয়েছেন সিটি মেয়র ইকরামুল হক টিটু। এ সফলতার পিছনে নাগরিকবৃন্দের বিশাল ভূমিকা থাকায় তাদেরকেও আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়ে বিচারক মন্ডলীদের প্রতি মেয়র টিটু কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১