আজ বৃহস্পতিবার ৬ই মাঘ, ১৪২৮, ২০শে জানুয়ারি ২০২২

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : নভেম্বর, ৩০, ২০২১, ৭:১২ অপরাহ্ণ




জেলার শ্রেষ্ঠ সাংবাদিক নির্বাচিত হওয়ায় গৌরীপুর যুগান্তর প্রতিনিধিকে সংবর্ধনা

করোনা মোকাবেলায় কর্মসূচীতে জনসচেতনতা, লকডাউন, সামাজিক দুরত্ব বজায় রাখা-স্বাস্থ্যবিধি মেনে চলাসহ মানবিক কার্যক্রমের ডকুমেন্টারি লড়াইয়ে পত্রিকা ও সাংবাদিক ক্যাটাগরিতে দৈনিক যুগান্তর এর গৌরীপুর উপজেলা প্রতিনিধি ও স্বজন উপদেষ্টা মোঃ রইছ উদ্দিন প্রথমস্থান অর্জন করায় ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে মঙ্গলবার (৩০নভেম্বর/২১) সংবর্ধিত করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সেলিম আল রাজ। অনুষ্ঠানে প্রধান অতিথি গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. শফিকুর ইসলাম মিন্টু সংবর্ধিত সাংবাদিক মো. রইছ উদ্দিনের হাতে ক্রেস্ট ও স্বজনরা উপঢৌকন তুলে দেন।

বক্তব্য রাখেন উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর আব্দুল কাদির, উপজেলা স্বজন সমাবেশের সহসভাপতি ডা. একেএম মাহফুজুল হক, নাদিরা জামান পান্না, রমজান আলী মুক্তি, সোহাগী ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রভাষক মো. মোখলেছুর রহমান, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম, স্বজনের সাংস্কৃতিক সম্পাদক গোপা দাস, সাহিত্য সম্পাদক আমিরুল মোমেনীন, পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষ, স্বজন মো. সাহাবুল আলম, তাসাদদুল করিম, মো. শামীম আনোয়ার, এহসানুল হক জারিফ প্রমুখ।

উল্লেখ্য যে, করোনাকালীন দুর্যোগে মানবিক কার্যক্রম ও সংবাদ-সাংবাদিকায় সক্রিয় ভূমিকার জন্য এ বছরের ১৩ ফেব্রুয়ারি ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমিতে গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিনের হাতে এ সম্মাননা স্মারক প্রদান করেন প্রধান অতিথি ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তৎকালীন ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

করোনাকালীন দুর্যোগে মানুষের উদ্যোগগুলোকে চিহ্নিত করে তা ডকুমেন্টেশন ও সংকট মোকাবেলায় অন্যদেরকে উৎসাহিত করতে ময়মনসিংহ জেলা প্রশানের উদ্যোগে ডকুমেন্টেশন এবং স্বীকৃতি ও পুরষ্কার প্রদানের এ উদ্যোগ গ্রহণ করেন। এ আহ্বানে সাড়া দিয়ে দৈনিক যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন চার মিনিট ৩১ সেকেন্ডের একটি ডকুমেন্টেশন জমা দেন। প্রাথমিক বাচাই উর্ত্তীণ হওয়ায় আপলোড হয় জেলা প্রশাসন ময়মনসিংহ পেজে। এ ভিডিওতে লাইক দেন ৮২০জন, মন্তব্য ৫হাজার ৩শ ৬০টি, শেয়ার হয় ১হাজার ৫৭৯টি ও ৩৯হাজার ৪শ দর্শক তা দেখেন।

এছাড়াও দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন সবজি বিক্রেতার দু’কন্যাকে মানবিক প্রতিবেদনের জন্য বাংলাদেশ ব্যাংক সম্মাননা, সংবর্ধিত করেন বাংলাদেশ ব্যাংকের গর্ভনর ড. আতিউর রহমান। এক মুক্তিযোদ্ধাকে নিয়ে হৃদয়বিদারক প্রতিবেদনের জন্য ১১নং সেক্টরস ফোরাম কর্তৃক সম্মাননা, ‘কুকুরের পাহাড়ায় শেয়ালের হানা থেকে বাঁচলো নবজাতক’ শীর্ষক প্রতিবেদনের জন্য সাংবাদিক সুরেশ কৈরী সম্মাননা, তামাক ও মাদকবিরোধী কার্যক্রমের জন্য জেলায় শ্রেষ্ঠ যুব সংগঠকের স্বীকৃতি অর্জন করেন।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

অর্থনীতিবিদ অধ্যাপক রেহমান সোবহান বলেছেন, আমরা শুধু স্বাধীনতা পেয়েছি, কিন্তু মুক্তি এখনো পাইনি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১