জাতির জনকের ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে মুক্তাগাছা জনতা ব্যাংকের উদ্যোগে চারারোপন ও বিতরণ

স্টাফ রির্পোটার :
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক লিমিটেড মুক্তাগাছা শাখার উদ্যোগে বৃহস্পতিবার (২৭ আগস্ট/২০২০) বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।
বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকার। তিনি বলেন, বিশুদ্ধ অক্সিজেন ফ্যাক্টরী হলো প্রত্যেকটি গাছ। পরিবেশ রক্ষা বৃক্ষরোপনের বিকল্প নেই। জনতা ব্যাংক লিমিটেড মুক্তাগাছা শাখার ব্যবস্থাপক মোঃ মোশাররফ হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে লাখো যুবকের কর্মসংস্থান সৃষ্টি করছে। যথাযোগ্য মর্যাদায় প্রত্যেকটি এলাকায় শাহাদাৎ বার্ষিকীর অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। কর্মসূচীর প্রারম্ভিবক পর্বে ১৫আগস্ট শাহাদাৎ বরণকারী সকল শহীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহ ব্যবস্থাপক ইশরাত জাহান।
অনুষ্ঠানে অংশ নেন উপজেলা প্রকৌশলী, উপজেলা কৃষি অফিসার, অতিরিক্ত কৃষি অফিসার, সমাজ সেবা অফিসার ও অন্যান্য দপ্তরের কর্মকর্তাদের কর্মকর্তা ও মুক্তাগাছা ব্যাংকের সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী।
একই দিনে মুক্তাগাছার সত্রাশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে গাছের চারা রোপন ও গ্রাহকদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। রোপনকৃত চারার মধ্যে রয়েছে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা।