আজ বৃহস্পতিবার ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯, ৯ই ডিসেম্বর ২০২২

শিরোনাম:
মানববন্ধন-বিক্ষোভ-মহাসড়ক অবরোধ! গৌরীপুরে ছাত্রলীগের কমিটি নিয়ে ধুম্রজাল! তারাকান্দায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত কক্সবাজারে পাহাড় ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু গৌরীপুরে ছাত্রলীগের কমিটি ঘোষণা, প্রতিবাদ বিক্ষোভ-কুশপুত্তলিকা দাহ! তারাকান্দায় ভেকু দিয়ে মাটি উত্তোলন, ২টি বাড়ি ঝুকিপূর্ণ গৌরীপুরে ছাত্রলীগের সভাপতি রনি সম্পাদক রাসিক একের পর এক প্রিজনভ্যান আসছে, তোলা হচ্ছে নেতাকর্মীদের শ্বাসরুদ্ধকর ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত টাইগারদের কুড়িগ্রামের ফুলবাড়ীতে পান চাষ করে স্বাবলম্বী ২৫ পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী কবি মাহবুবুল হক শাকিলের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী : গৌরীপুরে কাঁদলেন শাকিল পত্নী-কাঁদালেন সবাইকে!
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২২, ২০২২, ৭:০২ অপরাহ্ণ




ঘাটাইলে বিএনপির কর্মী সমাবেশে পুলিশের গুলি, আটক ৮

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের কাশতলা বিটিপাড়া এলাকায় কর্মী সমাবেশে তাদের ছত্রভঙ্গ করার জন্য পুলিশ পাঁচ রাউন্ড গুলি ছুঁড়েছে। এ সময় ঘটনাস্থল থেকে আট নেতাকর্মীকে আটকসহ কটকেল উদ্ধার করেছে পুলিশ।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার সমকালকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বিএনপির নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে উপজেলার কাশতলা গ্রামের বিটিপাড়া এলাকায় জমায়েত হয়েছে। তাদের ছত্রভঙ্গ করতে পুলিশ পাঁচ রাউন্ড গুলি ছুঁড়েছে। আটক করা হয়েছে আট নেতাকর্মীকে। এ সময় ঘটনাস্থল থেকে কয়েকটি কটকেল উদ্ধার করা হয়েছে। ইটপাটকেলও প্রস্তুত করে রাখা হয়েছিল। মামলার প্রস্তুতি চলছে।’

তবে বিএনপির আটক নেতাকর্মীদের নামপরিচয় এখনও জানা যায়নি।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী লুৎফর রহমান খান আজাদ সমকালকে বলেন, ‘১০ ডিসেম্বর ঢাকায় জনসভাকে সফল করতে কর্মী সমাবেশের আয়োজন করে বিএনপি। শান্তিপূর্ণ সমাবেশে পুলিশ গুলি ছুঁড়েছে। নেতাকর্মীদের আটক করে থানায় নিয়ে গেছে। অন্য বাড়ি থেকে বালতি এনে পুলিশ কটকেল রেখে গতানুগতিকভাবে নাটক সাজিয়েছে।’ অনতিবিলম্বে নেতাকর্মীদের মুক্তি চান লুৎফর রহমান খান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১