গৌরীপুর পৌরসভার মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাহে রমজান উপহার সামগ্রী দিলেন মেয়র সৈয়দ রফিক

গৌরীপুর প্রতিনিধি :

মাহে রমজান উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (২২এপ্রিল/২০২০) পৌর এলাকার মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে মাহে রমজানের উপহার সামগ্রী প্রদান করেন গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম।

পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ব্যাক্তিগতভাবে খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী ও নগদ হাদিয়া (উপঢৌকন) প্রদান করেন। পবিত্র রমজানের উপলক্ষে উপহার সামগ্রীর মধ্যে রয়েছে আটা, খেজুর, বুট, চিনি, মুড়ি, সেমাই, কিসমিস, সাবান। একই সঙ্গে প্রত্যেক খতিব ও ইমামকে ১হাজার ৪শ টাকা নগদ ও মুয়াজ্জিনকে ৮শ টাকা করে হাদিয়া প্রদান করেন।

পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, এটা কোন ত্রাণ সহায়তা নয়, পবিত্র রমজান মাস উপলক্ষে এটা আমার পক্ষ থেকে দেয়া হাদিয়া। এ সময় তিনি করোনা সংকট রোধে সবাইকে সরকার ও স্বাস্থ্যবিভাগের বিধিনিষেধ মেনে চলার পাশাপাশি ঘরে থাকার পরামর্শ দেন। তিনি খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের উদ্দেশ্যে করোনা সংকট থেকে দেশবাসীর মুক্তি পাওয়ার জন্য পবিত্র জুম্মা ও পাঁচওয়াক্ত নামাজের পর বিশেষ মোনাজাত করার অনুরোধ জানান। এসময় ছিলেন গৌরীপুর পৌরসভার কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম রিপন, মোঃ নাজিম উদ্দিন’ পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মদন মোহন দাস, হিসাবরক্ষক মঞ্জুরুল হক প্রমুখ।