আজ বৃহস্পতিবার ২৩শে আষাঢ়, ১৪২৯, ৭ই জুলাই ২০২২

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২২, ২০২০, ৮:৫৯ অপরাহ্ণ




গৌরীপুর পৌরসভার মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাহে রমজান উপহার সামগ্রী দিলেন মেয়র সৈয়দ রফিক

গৌরীপুর প্রতিনিধি :

মাহে রমজান উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (২২এপ্রিল/২০২০) পৌর এলাকার মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে মাহে রমজানের উপহার সামগ্রী প্রদান করেন গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম।

পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ব্যাক্তিগতভাবে খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী ও নগদ হাদিয়া (উপঢৌকন) প্রদান করেন। পবিত্র রমজানের উপলক্ষে উপহার সামগ্রীর মধ্যে রয়েছে আটা, খেজুর, বুট, চিনি, মুড়ি, সেমাই, কিসমিস, সাবান। একই সঙ্গে প্রত্যেক খতিব ও ইমামকে ১হাজার ৪শ টাকা নগদ ও মুয়াজ্জিনকে ৮শ টাকা করে হাদিয়া প্রদান করেন।

পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, এটা কোন ত্রাণ সহায়তা নয়, পবিত্র রমজান মাস উপলক্ষে এটা আমার পক্ষ থেকে দেয়া হাদিয়া। এ সময় তিনি করোনা সংকট রোধে সবাইকে সরকার ও স্বাস্থ্যবিভাগের বিধিনিষেধ মেনে চলার পাশাপাশি ঘরে থাকার পরামর্শ দেন। তিনি খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের উদ্দেশ্যে করোনা সংকট থেকে দেশবাসীর মুক্তি পাওয়ার জন্য পবিত্র জুম্মা ও পাঁচওয়াক্ত নামাজের পর বিশেষ মোনাজাত করার অনুরোধ জানান। এসময় ছিলেন গৌরীপুর পৌরসভার কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম রিপন, মোঃ নাজিম উদ্দিন’ পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মদন মোহন দাস, হিসাবরক্ষক মঞ্জুরুল হক প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১