আজ শুক্রবার ৪ঠা ভাদ্র, ১৪২৯, ১৯শে আগস্ট ২০২২

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ২৭, ২০২২, ৮:২০ অপরাহ্ণ




গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদককে কুপিয়েছে দুর্বৃত্ত্বরা!

মহান স্বাধীনতা দিবসের র‌্যালির প্রস্তুতিকালে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনির (৩০) ওপর শনিবার (২৬মার্চ/২০২২) হামলা চালায় দুর্বৃত্ত্বরা। জনি পৌর শহরের পশ্চিম ভালুকা মহল্লার আব্দুস সাত্তারের পুত্র। জনি উপজেলার অচিন্তপুর ইউনিয়নের মুখুরিয়া তালে হোসেন খান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

দুর্বৃত্ত্বদের হামলায় জনির সমর্থক পশ্চিম ভালুকা মহল্লার আকিক (২০) ও স্বেচ্ছাসেবকলীগ নেতা দিদারুল ইসলামসহ ১০জন আহত হন। গুরুত্বর আহত জনিকে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরপর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটনায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছে। এ রির্পোট পাঠানো পর্যন্ত সন্ধ্যা ৭টায় ঢাকার পথে রয়েছে।
জনির বাবা আব্দুস সাত্তার সাংবাদিকদের জানান, হামলাকারীরা তার ছেলেকে রামদা দিয়ে কুপিয়েছে। লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্বক জখম করে। ওর ডান পায়ের হাঁটুর প্যাটেল তিন টুকরো হয়ে গেছে। তাকে ঢাকা চিকিৎসার জন্য নেয়া হচ্ছে।

তিনি আরো জানান, উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় গণসংযোগ করে আসছিল ইমতিয়াজ সুলতান জনি। ছাত্রলীগের সফল সাধারণ সম্পাদক হিসেবে উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে তার নিজস্ব কর্মী-সমর্থক রয়েছে। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এ হামলা চালানো হয়েছে।
প্রত্যক্ষদর্শী জানায়, শুক্রবার সকালে নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের জন্য শোভাযাত্রার প্রস্তুতি চলছিল। দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দুর্বৃত্তরা অর্তকিতভাবে হামলা চালায়।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। তবে হামলায় জড়িতদের সনাক্তকরণ ও তাদেরকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১