গৌরীপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতিতে এক বছরে দেড় কোটি টাকা ঋণদান ॥ তোরণ নির্মাণ-উদ্বোধন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
মানুষের ভাগ্য বদলের ডাক দিয়েছে কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিডেট। এক বছরেই এ সমিতি বদলে গেছে কার্যক্রম। সদস্যদের মাঝে বিতরণ করা হয়েছে দেড় কোটি টাকার ঋণ। নির্মিত হয়েছে তোরণ। দীর্ঘদিন পর জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো গৌরীপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের ৪৪তম বার্ষিক সাধারণ সভা। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের যে ডাক দিয়েছেন, সেই ডাকে সাড়া দিয়েছে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড। সুযোগ্য নেতৃত্ব ও দক্ষ পরিচালনার মাধ্যমে সংগঠনের চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র সমবায়ীদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি/২০২০) বিআরডিবি চত্বরে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। গৌরীপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ উল্লাহ মাহফুজ।
সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সত্যেন দাস, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রওশন সারোয়ার সজির, গৌরীপুর সরকারি কলেজের সাবেক জিএস মোখলেছুর রহমান বাবুল প্রমুখ।