আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

শফিকুল ইসলাম অপু || উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২১, ২০২১, ৯:৫৮ অপরাহ্ণ




গৌরীপুর ইউএনও’র সরকারি নম্বর ক্লোন ইউপি চেয়ারম্যান প্রতারণার স্বীকার

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাসান মারুফের সরকারি নম্বর (০১৭৩৩৩৭৩৩৪৮) ক্লোন করে স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যক্তিদের কাছে টাকা দাবি করছে প্রতারক চক্র। মঙ্গলবার ২১ সেপ্টেম্বর/২০২১ প্রতারক চক্রের সদস্য ইউএনও পরিচয়ে সহনাটি ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যানের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন। এ ঘটনায় গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

গৌরীপুর ইউএনও’র সরকারি নম্বর ক্লোন করে মঙ্গলবার দুপুরে প্রতারক চক্র সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নানের কাছে ফোন করে। এসময় প্রতারক চক্রের সদস্য ইউএনও পরিচয় দিয়ে একটি বাংলালিংক নম্বরে ০১৯৫০১৩৬৫৬৭ নম্বরে পাঁচ হাজার টাকা পাঠাতে বলে। এসময় ইউপি চেয়ারম্যান মান্নান মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পাঁচ হাজার টাকা পাঠান।

আব্দুল মান্নান বলেন মঙ্গলবার দুপুরে ইউএনও পরিচয়ে ফোন করে পাঁচ হাজার টাকা পাঠানোর কথা বলে। যেহেতু ইউএনও সাহেবের নম্বর মোবাইলে সেভ ছিল তাই বিষয়টি নিয়ে তেমন সন্দেহ হয়নি। পরে ইউএনও সাহেবের দেখা হলে টাকা পেয়েছেন কিনা জানতে চাইলে প্রতারণার বিষয়টি ধরা পড়ে। ইউএনও হাসান মারুফ বলেন ইউএনও’র সরকারি নম্বর ক্লোন করে জনপ্রতিনিধিদের কাছে টাকা চাওয়া হচ্ছে এমন অভিযোগ পেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সবাইকে তথ্য আদান-প্রদান ও লেনদেনের বিষয়ে সর্তক থাকতে অনুরোধ করা হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিক বলেন এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে। পুলিশ ঘটনা তদন্ত ও প্রতারক চক্রকে ধরতে চেষ্টা চালাচ্ছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১