গৌরীপুরে ৭শ অসহায় পরিবার পেলেন খাদ্য সহযোগিতা

প্রধান প্রতিবেদক :
এ্যাডরা বাংলাদেশ এর কমিউনিটি এম্পাওয়ারমেন্ট প্রজেক্টের অধিনে ময়মনসিংহের গৌরীপুরে বোরবার (১৯ জুলাই/২০২০) কোভিড-১৯ দূর্যোগের কারণে কর্মহীন হয়ে পড়া মহিলা উন্নয়ন সমিতির অসহায় ৭শ পরিবারের মাঝে খাদ্য সহযোগিতা প্রদান করেন।

উপজেলার রামগোপালপুর ইউনিয়নের ভবানীপুর, গৌরীপুর সদর ইউনিয়নের ইছুলিয়া, ডৌহাখলা ইউনিয়নের নন্দীগ্রাম, মরিচালী, সিংজানী, চুড়ালী, রামগোপালপুর ইউনিয়নের দামগাঁও গ্রামে এ সহযোগিতা প্রদান করা হয়। প্রত্যেককে দেয়া হয় পাঁচ কেজি চাল, ৩ কেজি আলু, ডাল ২ কেজি, সয়াবিন তেল ১লিটার, লবন ৫শ গ্রাম, একটি সাবান। এছাড়াও কোভিড-১৯ থেকে রক্ষার জন্য ছবিযুক্ত স্বাস্থ্যসতর্কবাণীযুক্ত লিফলেট বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সুপারভাইজার ইসমাইল হোসেন, কমিউনিটি ডেভেলাপমেন্ট অর্গানাইজার দুলাল মিনজী, সুমি, তন্ময় রায়, সুব্রত সরকার, নাদিমুল হাসান, তানজিলা তাবাসসুম, হাওয়া আক্তার, শিখা দেবনাথ, হাফিজা খাতুন, কমিউনিটি ওয়ার্কার লাজিতা চম্মু ঘং, কানিজ ফাতেমা, সোমা দে, দিপালী দাস, লিমা আক্তার, প্রশিক্ষক নাসরিন আক্তার, রোকসানা আক্তার প্রমুখ। সুপারভাইজার ইসমাইল হোসেন জানান, ৩দিনে ৭শ পরিবারকে সহযোগিতা করা হয়েছে। আরো ৩শ পরিবারকে এ সহযোগিতা দেয়া হবে। প্রথম পর্বে আরো ৭শ পরিবারকে সহযোগিতা প্রদান করা হয়েছে।

টি.কে ওয়েভ-ইন