আজ শনিবার ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১৫, ২০২০, ৫:১৪ অপরাহ্ণ




গৌরীপুরে ৬শ মানুষের দায়িত্ব নিলেন এক রত্নাগর্ভা মা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
করোনা সংকটকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া ৬শ মানুষের দায়িত্ব নিলেন এক রত্নাগর্ভা মা জরিনা খাতুন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিমের মা। বুধবার (১৫ এপ্রিল/২০২০) সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলার মইলাকান্দা ইউনিয়নের গোবিন্দপুর নিজ বাড়ির আঙিনায় এসব মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।
ঘরে ঘরে গিয়ে সংকটে থাকা উপজেলার নিজ কুল্লাতলি গ্রাম, চল্লিশা কাউরাট, কাউরাট, নপাই বৈরাটি, মৌজা বৈরাটি, বড় কালিহর, খোদ কালিহর, টিকুরি, ষোলগাই, গোবিন্দপুর গ্রামে দুস্থ্য ও কর্মহীন মানুষের তালিকাও প্রণয়ন করেন তিনি নিজে। জরিনা খাতুন জানান, করেনা ভাইরাসের কারণে সংকটেপড়া এসব কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষকে তিনি প্রতি সপ্তাহে নিজ উদ্যোগে এ খাদ্য সহায়তা দিয়ে যাবেন। বিগত দুই সপ্তাহ ধরেই খাদ্যসামগ্রী প্রদান করে আসছেন। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম জানান, মা; মা’ই, তিনি নিজ সন্তানদের মতো গ্রামের মানুষকেও ভালোবাসেন। সারাজীবন মানুষের পাশে থেকেছেন, মায়ের হাতে সমাজকল্যাণমূলক কাজে আমাদেরও হাতেখড়ি। আমি ঢাকায় আছি, যেতে পারি নাই, কাজের এ উদ্যোগ আমাদেরকেও অনুপ্রাণিত করেছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০