গৌরীপুরে ৩০হাজার টাকা জমা মৃত্যু দাবী পেলেন ৩লাখ ৯৪হাজার টাকা

প্রধান প্রতিবেদক :
হোমল্যান্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (৫ নভেম্বর/২০২০) গ্রাহককে ৩লাখ ৯৪হাজার ২শ টাকার মৃত্যু দাবির চেক প্রদান করেন জেনারেল ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম। তিনি বলেন, কোন গ্রাহক এখন আর জীবন বীমার টাকার জন্য কোম্পানী ঘুরতে হয় না, তার পরিবারের নিকট আমরা এসে সেই দাবির টাকার পরিশোধ করি।

পূর্বদাপুনিয়া ব্রাঞ্চ অফিসে চেক হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহের সিনিয়র উপ-ব্যবস্থাপক (সেলস) মোঃ আশরাফ আলী রনি। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা জোনের সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার কল্যাণব্রত তালুকদার, ময়মনসিংহের সহকারী ম্যানেজার মোঃ আব্দুল হেকিম, রামগোপালপুর পিজেকে উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ছাইদুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন গৌরীপুর অফিস ইনচার্জ মোঃ আকরাম হোসেন। তিনি জানান, মরহুম আব্দুল হেকিম প্রতি বছর ৩৪হাজার টাকার প্রিমিয়াম প্রদান করেন। ৩বছর অন্তরে ২বারে সারবাইবেল বেনিফিট পেয়েছেন ১লাখ ৫০হাজার টাকা। বীমার মেয়াদপূর্তির পূর্বে তিনি মৃত্যুবরণ করায় তার পরিবারকে ৩লাখ ৯৪হাজার ২শ টাকার চেক প্রদান করা হয়েছে। চেক গ্রহণে করেন মরহুমের পুত্র আজিজুল ইসলাম।

মইলাকান্দা ইউনিয়নের নওপাই গ্রামের মরহুম আব্দুল হেকিমের পুত্র মোঃ আজিজুল ইসলাম চেক গ্রহণ অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করেন। তিনি বলেন, আমরা হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্সের নিকট কৃতজ্ঞতা জানাচ্ছি। বীমার দাবিকৃত টাকার জন্য ঘুরতে হয়নি, সপ্রণোদিতভাবে প্রদানের এ উদ্যোগ নেয়ার জন্য।

টি.কে ওয়েভ-ইন