গৌরীপুরে ১৯জনের নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ

গৌরীপুরে ১৯জনের নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। এ পর্যন্ত ৩৩জনের নমুনা সংগ্রহ করার হয়। সবারই নেগেটিভ আসায় জনমনে স্বস্তি এসেছে। তবে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ সবাইকে ঘরে থাকার জন্য বিশেষভাবে আহ্বান জানিয়েছেন।

জানাযায়, ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে সোমবার বিভাগের চার জেলার ১৮৮ জনের নমুনা পরীা হয়েছে। এর মাঝে মাঝে ১৬ জনের মধ্যে করোনা ভাইরাস পজেটিভ পাওয়া গেছে। এদের মধ্যে ময়মনসিংহে ৩জন। তারা হলেন, ত্রিশালের মেহেদি হাসান, গফরগাওয়ের আরিফুল ইসলাম ও ফরিদা ইয়াসমিন। গৌরীপুরের পরীক্ষায় নেগেটিভ আসে।

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম সোমবার (২০ এপ্রিল/২০২০) ১৯জনের নমুনা সংগ্রহ করেছে। এটি উপজেলার একদিনের সর্বোচ্চ সংগ্রহ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ রবিউল ইসলাম জানান, করোনাভাইরাসের উপসর্গ থাকায় এবং অনেকের উপসর্গ নেই তবে তাদের আত্মীয়-স্বজনদের পজেটিভ হওয়ায় তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। সংগৃহিত নমুনা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাস ল্যাবে পাঠানো হয়েছে। ইতোপূর্বে এ উপজেলায় ১৪জনের নমুনা সংগ্রহ করা হয়েছিলো। সবার করোনাভাইরাস নেগেটিভ আসে।