আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : মে, ১৮, ২০২০, ১২:৩৪ পূর্বাহ্ণ




গৌরীপুরে ১জনসহ আরও ৩৫জন নতুন সনাক্ত ময়মনসিংহে!

বাহাদুর ডেস্ক :
করোনা ভাইরাস ময়মনসিংহের ১২ উপজেলায়। শূন্য থাকা গৌরীপুর ও তারাকান্দা উপজেলায় একজন করে করোনা পজেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন ময়মনসিংহের সিভিল সার্জন।
গৌরীপুরে আক্রান্ত ব্যক্তি ময়মনসিংহ হাসপাতালের আউট সোর্সিংয়ের ওয়ার্ডবয় হিসাবে কর্মরত। বাড়ি রামগোপালপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামে।
তিনি জানান, রোববার ময়মনসিংহে ৬৫৮টি নমুনা পরীক্ষা করা হয়। ৩৫জন নতুন সনাক্ত হয়েছে ময়মনসিংহ মেডিকেল মেডিকেল কলেজ হাসপাতালে। এর মধ্যে ময়মনসিংহ সদরে ২৪ জন, ভালুকা উপজেলা ৪জন, ঈশ্বরগঞ্জ উপজেলা ২জন, ফূলবাড়িয়া উপজেলায় ২জন, মুক্তাগাছা, গৌরীপুর, তারাকান্দা উপজেলায় ০১জন করে সনাক্ত হয়েছে। এ নিয়ে ময়মনসিংহ জেলা মোট করোনা সনাক্ত হয়েছে ৩১২। এদের মধ্যে সুস্থ হয়েছে ৯৭জন।
তিনি ফেসবুক বার্তায় আরো লিখেছেন, যেভাবে মানুষ লাগামহীন মার্কেটিং, ঘরের বাইরে প্রয়োজন/অপ্রয়োজনে বের হচ্ছে তার প্রভাব পড়তে শুরু করেছে। এভাবে রোগী বাড়তে থাকলে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হবে না।আজ থেকে আবার মার্কেট বন্ধ ঘোষণা করা হয়েছে,লকডাউন জোরদার করা হয়েছে। এই শেষ সুযোগ করোনা নিয়ন্ত্রণে র। আসুন সবাই করোনা মুক্ত থাকতে চেষ্টা করি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১