গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত চার পরিবারকে ভাতা কার্ড প্রদান

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুরে সড়ক দুর্ঘটনার নিহত চার পরিবারকে বৃহস্পতিবার (০৫মার্চ/২০২০) বিধবা ভাতা ও প্রতিবন্ধীর কার্ড প্রদান করেন উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান ও উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর।

উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে উপজেলা সমাজসেবা অধিদপ্তর নিহতদের পরিবারের মাঝে এ ভাতার কার্ড প্রদান করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার ইসতিয়াক আহাম্মেদ, যুব উন্নয়ন অফিসার নন্দন কুমার দেবনাথ, ভাংনামারী ইউনিয়নের চেয়ারম্যান মফিজুন নূর খোকা প্রমুখ।
অনুষ্ঠানে প্রতিবন্ধী মোছাঃ সুইটি আক্তারকে প্রতিবন্ধী কার্ড, মৃত আবেদ আলীর স্ত্রী মোছা: জমিলা খাতুন, মৃত লাল মিয়ার স্ত্রী মোছাঃ জুলেখা খাতুনকে বিধবা ভাতা কার্ড প্রদান করেন। উল্লেখ্য যে, বয়স্ক ভাতা ও প্রতিবন্ধী ভাতার কার্ড করতে আসার পথে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ২৯ জানুয়ারি গৌরীপুর উপজেলার চরশ্রীরামপুর এলাকায় যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় রাবেয়া খাতুন (৬৮), রাবেয়া খাতুনের ছেলে গৌরীপুর উপজেলার কাশিয়ারচরের লাল মিয়া (৪৯), লাল মিয়ার চাচী সাহারা বানু (৭০) ও ময়মনসিংহের সুতিরপাড় এলাকার অটোরিকশা চালক রফিকুল ইসলাম (৫০) নিহত হন ও দুইজন আহত হন।

টি.কে ওয়েভ-ইন