আজ মঙ্গলবার ২২শে আষাঢ়, ১৪২৯, ৬ই জুলাই ২০২২

শিরোনাম:
ঈদের দিন বৃষ্টির পূর্বাভাস তারাকান্দায় অটোরিকশা চালক ছামাদের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাসিঁর দাবীতে মানববন্ধন ফুলবাড়িয়ার দেওখোলা ইউনিয়নে শান্তিপুর্ণ পরিবেশে টিসিবি’র পণ্য বিতরণ ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৬ ময়মনসিংহে পিবিআইয়ের অভিযানে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার তারাকান্দায় অটো চালকসহ ২ জনের মরদেহ উদ্ধার তারাকান্দায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে সাজা ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৫ গৌরীপুরে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ কৃষকসহ ৫৪০জন কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ তারাকান্দায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ৪, ২০২২, ৭:২১ অপরাহ্ণ




গৌরীপুরে স্বামীর মৃত্যুর ৫ঘন্টা পরে স্ত্রীও মারা গেলেন!

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বিশ^নাথপুর গ্রামে আব্দুর রহমান (৭৮) বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি/২০২২) সকাল সাড়ে ৭টায় মৃত্যু বরণ করেন। এর ৫টা পরেই মৃত্যুকুলে ঢলে পড়েন তার স্ত্রী জুবেদা খাতুন (৬৮)। স্বামী পরেই স্ত্রী মৃত্যুতে পরিবার, স্বজন ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।
মো. রফিকুল ইসলাম খোকন মেম্বার জানান, আব্দুর রহমান তার চাচা। বিশ^নাথপুর গ্রামের মৃত আছমত আলীর পুত্র। বৃহস্পতিবার সকালে সাড়ে ৭টায় হঠাৎ করেই মৃত্যুবরণ করেন। তিনি জ¦রে আক্রান্ত ছিলেন। তার তেমন কোনো অসুস্থ্য ছিলেন না। তার চাচী জুবেদা খাতুনকে মা বলেই ডাকতেন। তার মা দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত ছিলেন। বাবার মৃত্যুর শোক সইতে পারেন নাই। তিনিই চিরবিদায় নেন দুপুর সাড়ে ১২টা। মৃত্যুকালে তারা ৩ ছেলে ৫ মেয়ে, নাত-নাতীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
আব্দুর রহমান পেশায় একজন কৃষক ছিলেন। তার একপুত্র মো. মতিউর রহমান লাল খান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এ মৃত্যুতে শোক প্রকাশ করেন লালখান উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি ও কর্মরত শিক্ষকবৃন্দ। বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ মঞ্জুরুল হক বলেন, আব্দুর রহমান একজন সাদামনের মানুষ ছিলেন। আমরা জীবনের এমন মৃত্যু দেখি নাই। দোয়া মহান রাব্বুল আল আমীন তাদের উভয়কে জান্নাতের সর্বোচ্চস্থানে আসীন করুন। আমিন।
উভয়ের জানাযার নামাজ ৫মিনিটের ব্যবধানে বিশ^নাথপুর নিজবাড়িতে অনুষ্ঠিত হয়। পারিবারিক কবরস্থানে পাশাপাশি চিরনিন্দ্রায় শায়িত হন স্বামী-স্ত্রী। দু’জনের মৃত্যুতে তাদের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান ও রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১