গৌরীপুরে স্বাধীনতা কাপ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

প্রধান প্রতিবেদক :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর মুজিববর্ষ উপলক্ষে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাপ কাবাডি প্রতিযোগিতা মঙ্গলবার (১০মার্চ/২০২০) শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উদ্বোধন করেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।
গৌরীপুর থানা পুলিশের উদ্যোগে আয়োজিত কাবাডি প্রতিযোগিতায় উপজেলার ১০টি ইউনিয়নের কাবাডি টিম অংশ গ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় মইলাকান্দা ইউনিয়ন একাদশ বনাম সহনাটি ইউনিয়ন একাদশ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। খেলা পরিচালানা করেন গৌরীপুর ক্রীড়াবিদ সমিতির সভাপতি মোঃ আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ বাহার।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন বলেন, আমাদের দেশের গ্রামাঞ্চল থেকে হারিয়ে যাওয়া খেলাগুলোর মধ্যে কাবাডি অন্যতম। তাই পরবর্তী প্রজন্মের কাছে এই খেলাকে পরিচিত ও তুলে ধরতে আমাদের এই প্রতিযোগিতার আয়োজন। আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

টি.কে ওয়েব-ইন