আজ শুক্রবার ৪ঠা ভাদ্র, ১৪২৯, ১৯শে আগস্ট ২০২২

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ১৪, ২০২২, ৮:২৯ অপরাহ্ণ




গৌরীপুরে স্বজন সমাবেশের সফল পাঁচ স্বজনকে সংবর্ধিত

ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে হাতেম আলী সড়কস্থ স্বজন সমাবেশ কার্যালয়ে শুক্রবার (১১মার্চ/২০২২) শিক্ষা, চিকিৎসা, ন্যায় বিচারসহ নানা ক্ষেত্রে অবদানের জন্য পাঁচজনকে স্বজন সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধিত স্বজনরা হলেন বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানজিনা আক্তার চৌধুরী, নেত্রকোণা শেখ হাসিনা বিশ^বিদ্যালয় মেডিকেল কলেজের প্রভাষক ডা. সানজিদা খানম, মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান চৌধুরী, বাংলাদেশ কৃষি বিশ^বিদ্যালয়ের কৃষিবিদ তাসফিয়া হায়দার ও স্বজন সানজিদা ইসলাম তাইতী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি ও ইসলামাবাদ আলিম মাদরাসার উপাধ্যক্ষ মো. এমদাদুল হক। সঞ্চালনা করেন গৌরীপুর স্বজন উপদেষ্টা ও যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সফল জননী বিশিষ্ট ব্যবসায়ী চৌধুরী অটোরাইস মিলের মালিক মোছা. আঞ্জুমানারা বেগম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার রবিন, বক্তব্য রাখেন উপজেলা স্বজন সমাবেশের সহসভাপতি শামীমা খানম মীনা, রমজান আলী মুক্তি, যুগ্ম সম্পাদক মো. মজিবুর রহমান, সাহিত্য সম্পাদক আমিরুল মোমেনীন, মো. সুমন মিয়া, লুৎফা রূপা, শামীম আনোয়ার, সাংবাদিক মোস্তাফিজুর রহমান বুরহান, গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মো. সেলিম, গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের সমন্বয়কারী আশিকুর রহমান রাজিব প্রমুখ।
স্মৃতিচারণপর্বে স্বজন তানজিনা বলেন, বাবার হাত ধরে কক্সবাজারে ভ্রমণে যাওয়ার মাধ্যমে এ সংগঠনে আমার যাত্রা শুরু হয়। বাবা সেলিম চৌধুরী আজ আমাদের মাঝে নেই, আছে এই প্রিয় সংগঠন এবং প্রিয় মানুষগুলো। মানুষের কল্যাণে কাজ করার প্রত্যেকটি কর্মকা-ে আমি অনুপ্রাণিত।
স্বজন ডা. সানজিদা বলেন, দূর থেকে যখন দেখি আমার প্রিয় সংগঠনের কার্যক্রম, সত্যিই আমি অভিভূত হয়ে যাই। একসঙ্গে কাজ করতে না পারলেও সকল স্বজনদের মাঝেই আমি আছি।
স্বজন ডা. আসাদ বলেন, প্রত্যেক মানুষকে মনুষ্যত্বপূর্ণ মানবিক মানুষ হতে হবে। আর সেই মানুষগড়ার কাজটি করে যাচ্ছে স্বজন সমাবেশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১