আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : মে, ২০, ২০২০, ১২:২২ পূর্বাহ্ণ




গৌরীপুরে সাবেক মেয়র শফিকুল ইসলাম হবির ব্যক্তিগত উদ্যোগে দেড় হাজার দুস্থ ও কর্মহীন মানুষের পেলেন ঈদের উপহার

স্টাফ রির্পোটার ঃ
ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা ও গৌরীপুর পৌরসভার সাবেক মেয়র মোঃ শফিকুল ইসলাম হবি’র ব্যক্তিগত উদ্যোগে মঙ্গলবার (১৯ মে/২০২০) মহিলা ডিগ্রী (অনার্স) কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে দেড় হাজার দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদের উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি উপহার সামগ্রী তুলে দেন। তিনি বলেন, বেঁচে না থাকলে সম্পদ দিয়ে কী হবে; বাঁচতে হলে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। শফিকুল ইসলাম হবি’র মতো মন বড় করে সবাইকে এই দুর্যোগকালীন সময়ে এগিয়ে আসতে হবে।
বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুগান্তর স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা সাবেক মেয়র মোঃ শফিকুল ইসলাম হবি। তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে আপনাদের নিকট ঋণি, এই এই উপহার হয়তো আপনাদের বেশিদিন চলবে না, আমি আমার ব্যক্তিগত সামর্থ্য থেকে আপনার পাশের আছি, কিছু করার চেষ্টা করেছি মাত্র এবং আগামীতেও আপনাদের পাশে থাকবো।


বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবী, অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ মোস্তাকীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মোক্তাদির শাহীন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১