আজ শনিবার ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২২, ২০২০, ৪:৩৯ অপরাহ্ণ




গৌরীপুরে সাবেক ভিপি শাহীনের মুক্তির আশ্বাসে প্রতিবাদ সমাবেশ স্থগিত করালেন উপজেলা চেয়ারম্যান

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার মাহাবুবুর রহমান শাহীনের মুক্তির আশ্বাসে প্রতিবাদ সমাবেশ স্থগিত করালেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পিতা ও আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর সকল অনুষ্ঠান করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে  স্থগিত করা হয়েছে। আমি কথা দিচ্ছি, সাবেক ভিপি শাহীন ভাই ন্যায় বিচার পাবে, আপনাদের প্রতিবাদ কর্মসূচী এই মুর্হুতে স্থগিত করে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহবান জানাচ্ছি।

উপজেলা চেয়ারম্যানের এমন আশ্বাসেসের প্রেক্ষিতে প্রতিবাদ সমাবেশ তাৎক্ষনিক স্থগিত করেন আন্দোলনকারী নেতৃবৃন্দ।


ভিপি শাহীনের মুক্তি ও দায়েরকৃত মামলা পুন:তদন্ত এবং প্রত্যাহারের দাবিতে বুধবার (২২ এপ্রিল/২০) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের ডাক দেন সাবেক ছাত্রলীগের সাবেক সভাপতি ও সম্পাদকবৃন্দ। পুরাতন সোনালী ব্যাংক কৃষ্ণচূড়া চত্বরে কর্মসূচীতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকাবাসীও অংশ নেন।


নেতৃবৃন্দ দাবি করেন, ষড়যন্ত্রমূলকভাবে ভিপি শাহীনকে ফাঁসিয়ে দেয়া হয়েছে। ছাত্র জীবন থেকে ভিপি শাহীন সহজ-সরল ও পরোপকারী, অর্থলোভী নয়, দুর্নীতিও করেননি। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জুয়েল বলেন, লকডাউনে এ মানবববন্ধন হলেও সামাজিক দুরত্ব বজায় রেখে আমরা শুধু বলতে এসেছে ‘শাহীন ষড়যন্ত্রের শিকার-ন্যায় বিচারের মাধ্যমে সে যেন মুক্তি পায়।’
মানববন্ধনে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহাম্মেদ, ভিপি শাহীনের বাবা হাবিবুর রহমান খান পাঠান, মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ম, নূরুল ইসলাম, গৌরীপুর সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হক কাশেম, সাবেক সাধারন সম্পাদক মাহাবুবুল আলম শরফুল, সাবেক সভাপতি ও সাবেক জিএস মোখলেছুর রহমান খান বাবুল, সাবেক যুগ্ম আহবায়ক ছাইদুর রহমান, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন জুয়েল, গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক কামাল হোসেন, সাবেক যুগ্ম আহবায়ক আল ফারুক, কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মজিবুর রহমান, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আবু কাউছার চৌধুরী রন্টি, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি উত্তম সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির শাহীন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি প্রমুখ।
ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার মাহাবুবুর রহমান শাহীনের মুক্তি ও দায়েরকৃত মামলা পুন:তদন্ত এবং প্রত্যাহারের দাবিতে বুধবার (২২ এপ্রিল/২০) পুরাতন সোনালী ব্যাংক কৃষ্ণচূড়া চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে সাবেক ছাত্রলীগের সাবেক সভাপতি ও সম্পাদকবৃন্দ। কর্মসূচীতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকাবাসীও অংশ নেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০