আজ রবিবার ১২ই আশ্বিন, ১৪২৮, ২৭শে সেপ্টেম্বর ২০২১

শিরোনাম:
ময়মনসিংহে ডিবির অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে খুনসহ ডাকাতির ঘটনায় ৫ ডাকাত র‌্যাবের অভিযানে আটক ময়মনসিংহের কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৬ ময়মনসিংহে সাত মাসের শিশু ফারিয়া জান্নাতকে উদ্ধার করল পিবিআই ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ৭ ময়মনসিংহে ডিবির অভিযানে পলাতক তিন ডাকাত গ্রেফতার দূর্গাপুজায় নিরাপত্তা নিশ্চিতে সকল প্রস্তুতি নেয়া হবে-ময়মনসিংহে ওসি শাহ কামাল আকন্দ ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৮ ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ময়মনসিংহে ডিবির অভিযানে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক ও অস্ত্রসহ গ্রেফতার ৬
মোখলেছুর রহমান || স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৬, ২০২১, ৯:৫৯ অপরাহ্ণ




গৌরীপুরে সহনাটী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

স্বাধীনতার মহান স্থপতি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার (১৫আগস্ট/২০২১) গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বঙ্গবন্ধুর রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় জীবনাদর্শের উপর বিস্তারিত আলোচনা, মিলাদ মাহফিল ও অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহনাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু রুহীদাশ আচার্য। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন সরকার। প্রধান অতিথির বক্তব্য রাখেন সহনাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ′′বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন এদেশের মানুষের আত্মার আত্মীয়। আজকে আমরা যে স্বাধীন দেশে বাস করছি তা হয়তো এমন স্বাধীন থাকতোনা যদি বঙ্গবন্ধুর জন্ম না হতো। কিন্তু যারা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করেছে, শেখ রাসেলের মতো এমন একটি নিষ্পাপ শিশুকে হত্যা করেছে তারা এদেশের নরপিশাচ। তাই আজকের এই শোককে শক্তিতে রুপান্তর করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।” এছাড়াও আরও বক্তব্য রাখেন পাছার উচ্চ বিদ্যালয়ের অবঃ শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোহাব্বর মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাবেক যুবলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা আশরাফুজ্জামান গোলাপ ও ইউনিয়নের সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় সঞ্চয়পত্রে ১৫ লাখ টাকার বেশি বিনিয়োগের ক্ষেত্রে সুদহার কমিয়েছে সরকার। আপনি কি এ পদক্ষেপ সমর্থন করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০