গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

তাসাদদুল করিম :
ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে রোববার (১৭ জানুয়ারি/২০২১) রাতে পৌর এলাকায় রাত্রিকালীন পাহাড়ায় নিয়োজিত কমিউনিটি পুলিশ ও নৈশপ্রহরীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। যুগান্তর স্বজন সমাবেশের নিজস্ব কার্যালয়ে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন ও কম্বল বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। তিনি বলেন, স্বজন সমাবেশের মহতী উদ্যোগ প্রত্যেকটি সমাজসেবামূলক কার্যক্রম অনুকরণীয় ও দৃষ্টান্তস্থাপন করেছে। দৈনিক যুগান্তরের সারথী সংগঠনটি আজকে গৌরীপুরে সামাজিক, সাংস্কৃতিক ও সমাজসেবামূলক কার্যক্রমের কারণেই সেরা সংগঠনে পরিণত হয়েছে। পেয়েছে দেশসেরা স্বীকৃতিও।

বিতরণ কার্যক্রমে সভাপতিত্ব করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মোঃ এমদাদুল হক। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সেলিম আল রাজ। বক্তব্য রাখেন উচাখিলা কেরামতিয়া আলীম মাদরাসার প্রভাষক মোঃ খায়রুল ইসলাম, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিজন চন্দ্র সরকার, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার সহকারী শিক্ষক মোঃ ইয়াহিয়া, আমিরুল মোমেনীন, গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন, উপজেলা স্বজন সমাবেশের যুগ্ম সম্পাদক তৌহিদুল আমিন তুহিন, স্বজন সোহাগ মিয়া, দৈনিক বাহাদুরের ওয়েব ইনচার্জ তাসাদদুল করিম প্রমুখ।

স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক সেলিম আল রাজ জানান, প্রত্যেক স্বজন এবারের শীতে দরিদ্র শীর্তাতদের মাঝে ২টি করে কম্বল বিতরণ করছে এবং অফিসেও জমা দিচ্ছেন। গৌরীপুরের বাহিরে ও বিদেশে থাকা স্বজনরাও এ কার্যক্রমে অংশ নিচ্ছেন।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email