আজ মঙ্গলবার ১৩ই আশ্বিন, ১৪২৮, ২৮শে সেপ্টেম্বর ২০২১

শিরোনাম:
হিজরাদের হাত থেকে পথচারী ও যাত্রীদের রক্ষা করতে কোতোয়ালী পুলিশের মতবিনিময় ময়মনসিংহে আনিছ এন্টাপ্রাইজে যুক্তহলো এক্স ব্লেড হোন্ডা ময়মনসিংহে কোতোয়ালীর হাতে গ্রেফতার ৯ ঈশ্বরগঞ্জের অর্থনৈতিক অঞ্চলের বালু লোপাট প্রশাসনের হস্তক্ষেপে বন্ধ টিকটকের কারণে সিনেমা থেকে বাদ দীঘি! ১৪ নভেম্বর এসএসসি পরীক্ষা, এইচএসসি ২ ডিসেম্বর ময়মনসিংহে ডিবির অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে খুনসহ ডাকাতির ঘটনায় ৫ ডাকাত র‌্যাবের অভিযানে আটক ময়মনসিংহের কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৬ ময়মনসিংহে সাত মাসের শিশু ফারিয়া জান্নাতকে উদ্ধার করল পিবিআই
শ্যামল ঘোষ || উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ৫, ২০২১, ১১:৫৯ অপরাহ্ণ




গৌরীপুরে ব্যবসায়ী পলাশ হত্যাকান্ডে জড়িত প্রকৃত খুনীদের দ্রুত শনাক্ত ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

ময়মনসিংহের গৌরীপুরে ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মঈনুল হাসান পলাশ হত্যাকান্ডে জড়িত প্রকৃত খুনীদের দ্রুত শনাক্ত ও ফাঁসির দাবিতে রোববার (৫ সেপ্টেম্বর/২০২১) ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চরশ্রীরামপুরে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী ও ব্যবসায়ীবৃন্দ।

বিক্ষোভ কর্মসূচীতে বক্তব্য রাখেন ডৌহাখলা ইউনিয়ন পরিষদের মেম্বার মো. আবুল কালাম, চরনিলক্ষীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার মোস্তফা কামাল, ব্যবসায়ী ইসলাম উদ্দিন, রফিক মিয়া, সাহাব উদ্দিন, আবু সাঈদ, নিহতের চাচা আবুল বাশার, সাবেক মেম্বার উসমান গণি, কৃষক সিরাজুল ইসলাম, আবু ইসহাক, জহিরুল ইসলাম, নিহতের ভাই মাহবুব কায়েস জুয়েল, মাহমুদুল হাসান নয়ন, নাইমুর রহমান রুবেল, আওয়ামী লীগ নেতা মো. সাইফুল ইসলাম, এএফএম জাহিদ হাসান প্রমুখ। নিহতের ভাই মামলার বাদী নাইমুর রহমান রুবেল জানান, দীর্ঘদিন হয়ে গেলো আমার ভাইকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। এখন পর্যন্ত হত্যাকারীদের শনাক্ত করতে পারেনি তদন্তকারী সংস্থা জেলা গোয়েন্দা পুলিশ বিভাগ। এজাহারভুক্ত ২জনও গ্রেফতার হয়নি। নিহতের বড় ভাই মাহবুব কায়েস জুয়েল জানান, তার ছোট ভাই পলাশকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ প্রসঙ্গে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে। ইতোমধ্যে এজাহারভুক্ত ৬জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ হেফাজতে তাদের জিজ্ঞাসাবাদও করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য যে, গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর মোড়ের বাজার থেকে বাড়ি ফেরার পথে গত ৮ আগস্ট/২০২১ রাত সাড়ে ৯টার দিকে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মঈনুল হাসান পলাশ (৩০) নিহত হন। তিনি চরশ্রীরামপুরের মৃত আবুল কাসেমের পুত্র। এ ঘটনায় ৯ আগস্ট গৌরীপুর থানায় নিহতের ভাই নাইমুর রহমান রুবেল বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ তদন্ত করছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় সঞ্চয়পত্রে ১৫ লাখ টাকার বেশি বিনিয়োগের ক্ষেত্রে সুদহার কমিয়েছে সরকার। আপনি কি এ পদক্ষেপ সমর্থন করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০