গৌরীপুরে বাকপ্রতিন্ধী দু’মেয়ের ভাতা কার্ড আর বৃদ্ধা মায়ের বয়স্কভাতা নিতে এসে মা-ছেলেসহ ৪জন নিহত ॥ আহত-২

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে বুধবার (২৯ জানুয়ারি/২০২০) গৌরীপুর উপজেলার চরশ্রীরামপুর এলাকায় যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলে রাবেয়া খাতুন (৬৮) মারা যান। হাসপাতালে নেয়ার পর রাবেয়া খাতুনের ছেলে গৌরীপুর উপজেলার কাশিয়ারচরের লাল মিয়া (৪৯), লাল মিয়ার চাচী সাহারা বানু (৭০) ও ময়মনসিংহের সুতিরপাড় এলাকার অটোরিকশা চালক রফিকুল ইসলাম (৫০) মারা যান।
এ দুর্ঘটনায় গুরুত্বর আহত লাল মিয়ার মেয়ে বাকপ্রতিবন্ধী মোছাঃ সুইটি আক্তার (১৩) ও জমিলা খাতুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
প্রত্যক্ষদর্শী চরশ্রীরামপুরের ওধুষ ব্যবসায়ী মোঃ আবুল কাসেম জানান, ইটভাটার মাটি নেয়ার দুটি হ্যান্ডট্রলি রাস্তার বাম পাশের্^ প্রতিযোগিতা করে ময়মনসিংহের দিকে যাচ্ছিলো। এ সময় ময়মনসিংহগামী যাত্রীবাহী বাস এমকে সুপারের লামিয়া এন্ড সাদ পরিবহনের সঙ্গে গৌরীপুরগামী অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। খবর পেয়ে ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের সাব অফিসার মোঃ জয়নাল আবেদিনের নেতৃত্বে দুর্ঘটনাস্থল থেকে আহত ও নিহতদের উদ্ধার করেন। এ সময় রাস্তার দু’পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যানবাহন চলাচল স্বাভাবিক করেন।
ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের সাব অফিসার মোঃ জয়নাল আবেদিন জানান, দুর্ঘটনাস্থলে মারা যান উপজেলার ভাংনামারী ইউনিয়নের কাশিয়ারচর গ্রামের মৃত মইজ উদ্দিনের স্ত্রী রাবিয়া খাতুন (৬৮)। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় কাশিয়ারচর গ্রামের মইজ উদ্দিনের পুত্র লাল মিয়া (৪৯), মৃত হানিফ উদ্দিনের স্ত্রী সাহারা বানু (৭০) ও অটোরিকশা চালক সুতিরপাড় গ্রামের ওসমান গনির পুত্র রফিকুল ইসলাম (৫০), লাল মিয়ার মেয়ে মোছাঃ সুইটি আক্তার (১৩) ও জমিলা খাতুনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, হাসপাতালে নেয়ার লাল মিয়া (৪৯), সাহারা বানু (৭০) ও অটোরিকশা চালক রফিকুল ইসলাম (৫০) মারা যান।