গৌরীপুরে প্রধান শিক্ষককে নিয়ে ফেসবুকে অশালীন :বিচারের দাবীতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি

প্রধান প্রতিবেদক :

ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় চান্দের সাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন বিনতে ইসলামকে নিয়ে ফেসবুকে আপত্তিকর ও কুরুচীপূর্ণ অশালীন স্টাটার্স দেয়ার প্রতিবাদে ও বিচারের দাবিতে রোববার (১৯ জুলাই/২০২০) জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন বাংলাদেশ শিক্ষক সমিতি গৌরীপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ। জেলা প্রশাসকের পক্ষে ইউএনও সেঁজুতি ধর স্মারকলিপি গ্রহণ করেন।

অপরদিকে এ ঘটনায় গৌরীপুর থানায় সাধারণ ডায়রী করেন প্রধান শিক্ষক নাসরিন বিনতে ইসলাম। তিনি জানান, তার ছবি দিয়ে ‘মাদক ব্যবসায়ী ও জুয়ারী’ আখ্যায়িত উল্লেখ করে হাবিবা আক্তার চাঁদনী নামের একটি ফেসবুক আইডি থেকে স্ট্যাটার্স দেয়া হয়েছে। বাংলাদেশ শিক্ষক সমিতি গৌরীপুর শাখার আহ্বায়ক মোঃ আরফান আলী জানান, ফেসবুকে এ মন্তব্যের মাধ্যমে শিক্ষক সমাজেরও মানহানি করা হয়েছে।

স্মারকলিপি প্রদান ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক নূর মোহাম্মদ, লিটন ভৌমিক, আব্দুল মান্নান, নাসির মোঃ ইসতিয়াক, শফিউল আলম খাঁন, মায়া রানী শীল, সুলতানা রাজিয়া, মফিজুর রহমান রঞ্জন, মোশারফ হোসেন, নাজিম উদ্দিন, লতিফা পারভীন, সাফায়েত জনি, আর্শেদা বেগম, মনফর উদ্দিন, সহকারী শিক্ষক হাতেম আলী, সুজন রায়, মুরাদ হোসেন, শামীমা ইসলাম, জুয়েল মিয়া, রফিকুল ইসলাম, শিউলী আক্তার, আবু বক্কর সিদ্দিক, তামান্না বিনতে আজিজ প্রমুখ।

টি.কে ওয়েভ-ইন