আজ শুক্রবার ২০শে মাঘ, ১৪২৯, ৩রা ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম:
তারাকান্দায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত ময়মনসিংহ সদরের চুরখাইয়ে জমি মাপঝোককালে পিতাপুত্র নিহত সর্বস্তরে স্তরে চালু হোক শুদ্ধ বাংলা’ স্লোগানে‘ : গৌরীপুরে স্বজনের বর্ণমালার মিছিল ভাষার মাসের প্রথমদিনে বাংলায় রায় দিলেন হাইকোর্ট ময়মনসিংহ পুলিশ হাসপাতালের ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন করলেন ডিআইজি দেবদাস তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালালদের উৎপাত আশ্রমে দিনের পর দিন ধর্ষণ, ‘ধর্মগুরুর’ যাবজ্জীবন যুগান্তরের ২যুগপূর্তিতে গৌরীপুরে ‘বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম কাপ দাবা টুর্নামেন্ট’র উদ্বোধন গৌরীপুরে শ্যালকের ছুরিকাঘাতে ভগ্নিপতি খুন! গৌরীপুর লবণ বোঝাই ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ লাইন লন্ডভন্ড : আহত-২
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৩, ২০২৩, ৮:০৯ অপরাহ্ণ




গৌরীপুরে নতুন শিক্ষকদের প্রথমদিন কাটলো ‘গাছতলায়’!

ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (২৩ জানুয়ারি/২০২৩) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অধিনে জেলা শিক্ষা অফিসারের কার্যালয়ে নবযোগদানকৃত শিক্ষকদের প্রথমদিন কাটলো উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা পরিষদ চত্বরের আ¤্রকাননে!

সরকারি নির্দেশনা অনুযায়ী সকাল ৯টার মধ্যে প্রাক-প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে যোগদানের আদেশপ্রাপ্ত ৭৮জন ও রাজস্বখাতে সহকারী শিক্ষক হিসাবে যোগদানের জন্য ১২জন শিক্ষক ও তাদের স্বজনরা উপস্থিত হন। নতুন ফাইল হাতে শিক্ষকরা উপজেলা পর্যায়ে স্কুলওয়ারি শূন্যপদে যোগদানের জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে। এ সময় ক্ষুব্দ অভিভাবক আলী আমজাত বলেন, ভাগ্নিকে নিয়ে আসছি। এই আদেশ আসবে আসবে বলে, সকাল থেকে শুনছি, এখন বিকাল গড়িয়ে এলো, তারপরেও জেলা শিক্ষা অফিস থেকে স্কুলওয়ারি যোগদানের আদেশ আসেনি। এ প্রসঙ্গে নবযোগকারী শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে যুগান্তরকে বলেন, সারা জীবন শুনেছি ভবন না থাকলে ছাত্ররা গাছতলায় পড়ে। এবার আমরা গাছতলায় অপেক্ষার প্রহর গুনেছি। তাদের মধ্যে অনেকেই আদেশ এনে আগে যোগদান করবে এই প্রতিযোগিতা ও মনোভাসনা থাকায় দুপুরে খেতেও যায়নি বলে নিশ্চিত করেন আরেক অভিভাবক আজিজুল হক।

এ প্রসঙ্গে উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বিকাল ৩টা ১৮মিনিটে জানান, আমরাও অফিস আদেশের জন্য অপেক্ষায় আছি আর তারা তো গতকাল রোববার জেলায় যোগদান করেছে। সমস্যা নেই; আদেশ আসলেই যোগদান নিয়ে নিব। এ দিকে সোমবার ৩টা ২০মিনিটে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শফিউল হককে মুঠোফোনে এ প্রতিনিধি শিক্ষকদের দুর্ভোগের বিষয়টি তুলে ধরেন। তখন তিনি বলেন, আমি এখনি আদেশ পাঠিয়ে দিচ্ছি। এরপরে উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বিকাল ৩টা ৫৫মিনিটে নিশ্চিত করেন, স্কুলওয়ারী শিক্ষকদের যোগদানের আদেশ চলে আসছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮