গৌরীপুরে ট্রাক চাপায় মাছচাষী নিহত ॥ আহত-৪

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ডে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি/২০২০) ট্রাকের চাপায় মাছচাষী রহমান খাঁন (৪৫) ঘটনাস্থলে নিহত হন। তিনি উপজেলার রামগোপালপুর ইউনিয়নের তেরশিরা গ্রামের মৃত সমেশ খানের পুত্র।
ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান ও প্রত্যক্ষদর্শী মোঃ বাবুল মিয়া জানান, গাজীপুরগামী মাছবাহী অটোরিকশাকে কিশোরগঞ্জগামী ট্রাক (ঢাকা মেট্টো-ট- ১৪-৯৪৯২) চাপা দেয়। ঘটনাস্থলে মারা যান রমজান খাঁন। আহত একই গ্রামের সামছু উদ্দিনের পুত্র বাদশা মিয়া (৩০) ও সাহেদ আলীর পুত্র রাজন মিয়া (৩৫) কে উদ্ধার করে ঈশ^রগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর ও গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন ও যানবাহন চলাচল স্বাভাবিক করেন।
প্রত্যক্ষদর্শী সুজন মিয়া, তোরাব আলী জানান, রামগোপালপুর বাসস্ট্যান্ড থেকে শিবপুরের মাত্র এক কিলোমিটারে ৪টি ইটভাটা। এসব ইটভাটায় মাটি আনার জন্য ব্যবহৃত হ্যান্ডট্রলির মাটি পুরোরাস্তাকে কর্দমাক্ত করে দিয়েছে। ট্রাকটি কর্দমাক্ত পাকা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাছবাহী অটোরিকশাকে চাপা দিয়ে মাছবাজারে ঢুকে যায়। একই স্থানে সকালের গুড়িগুড়ি বৃষ্টি হওয়ার পর থেকে আরো ৫/৬টি গাড়ী নিয়ন্ত্রণ হারায়। দুর্ঘটনাস্থল থেকে মাত্র ১০০গজ দুরে এ প্রতিবেদন তৈরি করার সময় আরো সড়ক দুর্ঘটনায় ২জন আহত হয়েছে বলে জানান ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান।