গৌরীপুরে ছেলের খেলা নিয়ে খুন হলো বাবা!

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার পশ্চিম দাপুনিয়ায় ছেলে জিহানের খেলা নিয়ে বিরোধকে কেন্দ্র করে রোববার (১৯ জানুয়ারি/২০২০) মারা যান তার বাবা হিরা মিয়া। নিহত হিরা মিয়া মৃত আবু তালেবের পুত্র।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত রোববার ১২জানুয়ারি দিনে প্রতিবেশী লাল মিয়ার পুত্র পিয়েল (১২) সঙ্গে খেলা নিয়ে হিরা মিয়ার পুত্র জিহান (৮) এর কথা কাটাকাটি হয়। পিয়েল এ সময় জিহানকে মারধর করে। ওইদিন রাতে জিহানের জন্য ওষুধ আনতে যাওয়ার পথে লাল মিয়া ও তার পরিবারের সদস্যরা হিরা মিয়ার গতিরোধ করে এলোপাতারিভাবে কুপিয়ে গুরুত্বর আহত করে। তার চিৎকারে ছোট ভাই মানিক মিয়া (৩০) ভাইকে বাঁচাতে গেলে তাকেও কুপিয়ে আহত করে। আহত দু’ভাইকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হিরার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে নিয়ে যাওয়া হয় ঢাকায়। চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে মারা যান। এ রির্পোট পাঠানো পর্যন্ত বিকাল ৪টা ১৫মিনিটে লাশ ঢাকা রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন। তিনি জানান, নিহতের ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

টি.কে ওয়েভ-ইন