গৌরীপুরে ছুরিকাঘাতে স্কুল ছাত্র খুন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে মোস্তাকীম বিল্লা (২০) নামে এক স্কুল ছাত্র ছুরিকাঘাতে বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। নিহত স্কুল ছাত্র উপজেলার ভাংনামারী ইউনিয়নের ভোলার আলগী গ্রামের মোঃ মাহমুদুল হাসানের পুত্র।
মামলা ও নিহতের পরিবার সূত্র জানায়, নিহত মোস্তাকীম বিল্লাহ’র সঙ্গে একই গ্রামের মৃত মুনসুর আলীর পুত্র মোঃ মোশাররফ হোসেন (২০) এর সঙ্গে মোবাইল চুরি করাকে কেন্দ্র করে বাক-বিতন্ডা হয়। এর জের ধরে ১৪এপ্রিল রাতে নামাজ পড়ে বাসার আসার পথে মোশারফ হোসেনের নেতৃত্বে হামলা চালায়। ছুরিকাঘাতে গুরুত্বর আহত হয় মোস্তাকীম বিল্লা (২০)। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা যায়। নিহত মোস্তাকীম আবু আক্তার খান একাডেমির নবম শ্রেণির ছাত্র। এ ঘটনায় মৃত আবুল মুনসুরের পুত্র মোঃ মোশারফ হোসেন (২০), মোঃ হোসেন আলীর পুত্র মোঃ মেহেদী হাসান রাব্বী (১৮) ও মোঃ হারুনুর রশিদ (৩৬) আসামী করে নিহতের বাবা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, ছুরিকাঘাতের ঘটনায় বৃহস্পতিবার মামলা হয়েছিলো। মারা যাওয়ায় ওই মামলাটিকে হত্যা মামলায় রূপান্তর করা হবে।