আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : মে, ১৫, ২০২০, ৩:১২ পূর্বাহ্ণ




গৌরীপুরে ক্লিনারম্যানের ২৪ঘন্টায় পর করোনা ক্লিয়ার!

গৌরীপুর প্রতিনিধি :
ক্লিনারম্যানের ২৪ঘন্টা পর করোনা ভাইরাস ক্লিয়ার হয়ে গেছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার (১৪ মে/২০২০) রাতে দেয়া রির্পোটে তার নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কিনারম্যান, বয়স-৩২। তার বাড়ি ময়মনসিংহের গৌরীপুরে। এ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত প্রথম রোগী সনাক্ত হয়েছিলেন তিনি।
এ দিকে বৃহস্পতিবার আক্রান্ত পরিবারের আরো ৫জনসহ ১০জনের নমুনা সংগ্রহ করেছে গৌরীপুর হাসপাতালের করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ সেল।
গৌরীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ রবিউল ইসলাম জানান, ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গত ৫ মে কিনারম্যানের নমুনা সংগ্রহ করেন। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল করোনা ইউনিটের দেয়া ফলাফলে তার করোনা ভাইরাস পজেটিভ আসে। এরপর তাকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশানে নেয়া হয়েছে। তার শরীরে বর্তমানে কোন উপসর্গ নেই।
সংক্রমন প্রতিরোধ কমিটির সভাপতি ইউএনও সেঁজুতি ধর জানান, বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষায় ফলাফলে করোনা পজেটিভ নয়, নেগেটিভ এসেছে। তারপরেও তার পরিবারের সবাইকে ১৪দিন হোমকোয়ারন্টিনে রাখা হয়েছে।
এদিকে গৌরীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে বৃহস্পতিবার পর্যন্ত ১১০জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে ৮৫জনের রেজাল্ট এসেছে নেগেটিভ। বিষয়টি নিশ্চিত করেন সংক্রমন প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডাঃ মোহাম্মদ রবিউল ইসলাম।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১