গৌরীপুরে এসএসসি পরীক্ষার্থীকে তুলে নিয়ে হাত ও আঙুল ভেঙ্গে দিলো দুবৃর্ত্তরা !

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুরে রোববার (১৫ মার্চ/২০২০) রাত ১০টায় দিকে দুর্বৃত্ত্বরা এসএসসি পরীক্ষার্থী আব্দুল হান্নানকে তুলে নিয়ে হাত-হাতের আঙ্গুল ভেঙে দিয়েছে। দুবৃর্ত্তদের বেধড়ক মারপিটের চিহ্ন রয়েছে সারা শরীরে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আব্দুল হান্নানের বাড়ি ঈশ্বরগঞ্জের দরীবৃ আনন্দবাজার এলাকায়। সে গৌরীপুর ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউট থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে। গৌরীপুর পৌর শহরের কালীপুর এলাকায় ছাত্রমেসে থাকে।

রোববার বিকালে হান্নান চলমান এসএসসি পরীক্ষার বাস্তব প্রশিক্ষণের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করে। ওইদিন রাতে হান্নান পৌর শহরের শ্রীশ্রী গোবিন্দ জিউর আঙ্গিনায় কীর্তন দেখতে আসে। এ সময় একদল দুবৃর্ত্ত তাকে সেখান থেকে তুলে নিয়ে যায় প্রায় ৪কিলোমিটার দূরে শালীহর গ্রামে। সেখানে তাকে পিটিয়ে হাত ও হাতের আঙুল ভেঙে ফেলে। খবর পেয়ে স্থানীয় লোকজন ওই পরীক্ষার্থীকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বর্তমানে ওই পরীক্ষার্থী সেখানে চিকিৎসাধীন আছে।

শালীহর গ্রামের বাসিন্দা সবুজ মিয়া জানান, রোববার রাত ১০টার দিকে আমারা গ্রামের দোকানে বসে চা খাচ্ছিলাম। তখন এক রিকশাচালক এসে শালীহর পূর্বপাড়া পুকুরপাড়ে সামনে একটা ছেলেকে মারধর করছে। পরে আমরা গ্রামাবাসী পুকুরপাড়ে গিয়ে ছেলেটিকে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে আসি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ হাসিবুল আসিফ বলেন, ছেলেটির সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। বাম হাত ও হাতের আঙুলগুলো ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোঃ মিজানুর রহমান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহত এসএসসি পরীক্ষার্থী এখনও সুস্থ্য হয়নি। তাই কে বা কারা এই হামলা করেছে সঠিক বলা যাচ্ছেনা। তবে আমরা জড়িতদের বের করার চেষ্টা চালাচ্ছি। পাশাপাশি তার সাথে কারো কোনো বিরোধ ছিলো কিনা সেটা জানতে পরিবারের সাথেও যোগাযোগ করা হচ্ছে।

টি.কে ওয়েভ-ইন