আজ রবিবার ১৯শে চৈত্র, ১৪২৯, ২রা এপ্রিল ২০২৩

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২০, ২০২০, ৯:১১ অপরাহ্ণ




গৌরীপুরে এক চাল ব্যবসায়ী গ্রেফতার ॥ ১২৫০ কেজি চাল উদ্ধার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (২০ এপ্রিল/২০২০) ভূটিয়ারকোনা বাজারের চাল ব্যবসায়ী আজাহারুল ইসলামের দোকান থেকে খাদ্যবান্ধব কর্মসূচীর ১হাজার ২৫০ কেজি চাল উদ্ধার করেন। গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব সরকার ও গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, অবৈধভাবে সরকারি চাল মজুতের অভিযোগ আজাহারুল ইসলামে গ্রেফতার করা হয়েছে। সে মাওহা ইউনিয়নের ভূটিয়ারকোনা গ্রামের মৃত আক্কাস আলীর পুত্র।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সরকার জানান, ভূটিয়ারকোনা বাজারে আজাহারুল ইসলামের দোকানে ৫০কেজি ওজনের ২৫টি বস্তায় খাদ্য বান্ধব কর্মসূচীর চাল পাওয়া যায়। দোকানদার হিসাবে কোন ট্রেড লাইন্সেসও দেখাতে পারে নাই। অবৈধভাবে সরকারি ভুর্তুকির চাল মজুতের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজাহারুল জানায়, সে খাদ্যবান্ধব কর্মসূচীল সুবিধাভোগীদের নিকট থেকে এ চাল ক্রয় করেছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০