আজ শুক্রবার ৪ঠা ভাদ্র, ১৪২৯, ১৯শে আগস্ট ২০২২

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ৩০, ২০২২, ৯:০৩ অপরাহ্ণ




গৌরীপুরে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের ওপর হামলা : ভাইস চেয়ারম্যানকে প্রধান আসামী ১৫জনের বিরুদ্ধে মামলা

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও তালে হোসেন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইমতিয়াজ সুলতানা জনি’র ওপর হামলায় ঘটনায় মামলা করেছেন তার বাবা আব্দুস সাত্তার। মামলায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সোহেল রানাকে প্রধান আসামী করা হয়েছে।

মঙ্গলবার (২৯মার্চ/২০২২) রাতে গৌরীপুর থানায় এ মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি জানান, এ মামলায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সোহেল রানা বলেন, ওইদিন মহান স্বাধীনতা দিবসে আমি ও স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামকে নিয়ে ইউনিয়নের নেতাকর্মীদের বিজয়’৭১ স্মৃতিসৌধে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করি। এরপরে উপজেলা পরিষদ ও প্রশাসন আয়োজিত কর্মসূচীতে অংশ গ্রহণ করি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল এ হামলার সাথে আমাকে সম্পৃক্ত করছে।
মামলা সূত্রে জানা যায়, সন্তানের ওপর হামলার বিচার চেয়ে তার পিতা মোঃ আব্দুস সাত্তার বাদী হয়ে এ মামলা দায়ের করেন। গত শনিবার (২৬ মার্চ/২০২২) মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি নিয়ে পতাকা মিছিল বের করার প্রস্তুতিকালে হামলা চালানো হয়। হামলাকারীরা রামদা দিয়ে কুপিয়ে, লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জনিকে মারাত্বক জখম এবং তার ডান পায়ের হাটুর প্যাটেল ভেঙ্গে দেয়। জনি পৌর শহরের পশ্চিম ভালুকা এলাকার আব্দুস সাত্তারের পুত্র। জনি উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

আব্দুস সাত্তার জানান, উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণা চালায়। দীর্ঘদিন যাবত পৌরছাত্রলীগের ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। তার জনপ্রিয়তা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণা চালানো ক্ষিপ্ত হয়ে বর্তমান ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা ও তার লোকজন এ হামলা চালিয়েছে। মামলায় অন্য আসামীরা হলেন মো. মঞ্জুরুল ইসলাম মঞ্জু (৩৬), শামছ মোরশেদ খান সামী (২২), মো. হিরা (২৩), মো. ইমন (২০), মো. জাকির (২৩), শান্তি পন্ডিত (২৫) ও অজ্ঞাতনামা ৮জন। তিনি আরও বলেন, জনির হাঁটুর প্যাটেলা (বাটি) চারখ- হয়ে গেছে। একটি অংশ খোঁজেও পাওয়া যায়নি। ফলে চিরতরে পঙ্গু হওয়ার শঙ্কাও রয়েছে বলে চিকিৎসক নিশ্চিত করেছেন।###




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১