আজ সোমবার ২০শে অগ্রহায়ণ, ১৪২৯, ৫ই ডিসেম্বর ২০২২

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১৩, ২০২০, ৭:০১ অপরাহ্ণ




গৌরীপুরে উপজেলা চেয়ারম্যানের ‘ডোর টু ডোর রিলিফ সার্ভিস’ সাময়িক স্থগিত ঘোষণা!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
কর্মহীনরা দুস্থ নয়; ছিন্নমূল মানুষের মতো ত্রাণের জন্য যেতেও পারছেন না। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এসব মানুষ ক্ষনিকের জন্য নিঃস্ব। ‘দিন আনে-দিন খায়’ হলেও অন্যের নিকট হাত বাড়ায় না, হাতের মুছে চোখের পানি এমন মানুষদের জন্য উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে চালু করা ‘ডোর টু ডোর রিলিফ সার্ভিস’ কর্মসূচী রোববার (১১এপ্রিল/২০২০) সাময়িক বন্ধ ঘোষণা করেছেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।
তিনি সাংবাদিকদের জানান, গত ৭ এপ্রিল থেকে চালু হওয়া এ কর্মসূচীর অধিনে ম্যাসেজ ও হটলাইনে কল এসেছে ৯হাজার ৪৬২টি। ইতোমধ্যে যাচাই-বাছাই করে অনেকের বাড়িতে জরুরী খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে। সার্ভিসটি একবারে নিঃস্ব মানুষের জন্য বা ঘরে খাদ্য নেই তাদের জন্য চালু করা হয়েছিলো। সেই সার্ভিসে ৯০শতাংশ কল আসছে, যাদের ঘরে খাদ্য আছে, তাদের। এপর্যন্ত যারা আবেদন করেছেন তাদেরকে যাচাই-বাছাই করে জরুরী খাদ্য সরবরাহ করার বিষয়টি প্রক্রিয়াধীন। তবে নতুনভাবে আর কারও কল বা ম্যাসেজ নেয়া যাবে না।
তিনি এ প্রসঙ্গে আরো বলেন, যদি একেবারেই কারো ঘরে খাদ্য নেই এমন কারো সমস্যা হলে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান বা মেম্বারের সঙ্গে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে। এছাড়াও উপজেলা চেয়ারম্যান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে সাময়িকভাবে এ কর্মসূচী স্থগিত করায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১