গাঁজাসহ জামাই-শাশুড়ি গ্রেফতার

অনলাইন ডেস্ক :

সিদ্ধিরগঞ্জে ৫ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাদের সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকা থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লা কোতোয়ালি থানার শাসনগাছা এলাকার ইউনুছ মিয়ার ছেলে মহাসিন মিয়া (২৮) এবং একই এলাকার মৃত বাহার মিয়ার স্ত্রী ফাতেমা বেগম আলোনী (৪২)। মহাসিন ও ফাতেমা সম্পর্কে শাশুড়ি ও মেয়ের জামাতা বলে জানায় পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক আব্দুর রাজ্জাক জানান, শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকার এস.কে রোলিং মিলের সামনে থেকে মহাসিন ও ফাতেমাকে আটক করা হয়। পরে তাদের হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানান দীর্ঘদিন তারা কুমিল্লা থেকে গাঁজা এনে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন।

তারই প্রেক্ষিতে শুক্রবার গাঁজার এই চালান নিয়ে নারায়ণগঞ্জে আসে। তাদেরকে আটকের পর আরও জড়িতদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে শনিবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক বলেন, ৫ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে তাদেরকে থানা থেকে আদালতে পাঠানো হয়েছে।