আজ বুধবার ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮, ১লা ডিসেম্বর ২০২১

এম. এ আজিজ || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ১৯, ২০২১, ৮:০১ অপরাহ্ণ




কোভিড ১৯ টিকাদান সংশ্লিষ্ট ৫৫২ জনকে সম্মাননা ও সনদপত্র প্রদান করেছেন মসিক মেয়র

কোভিড ১৯ টিকাদান কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণের জন্য সুপারভাইজার, টিকাদানকর্মী, স্বেচ্ছাসেবক ও সংশ্লিষ্টদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। বৃহস্পতিবার বিকালে নগরীর এডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়াম টাউন হলে এই সম্মাননা প্রদান করা হয়।

সিটি কর্পোরেশনের কাউন্সিলর কামাল খানের সভাপতিত্বে প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে টিকাদানকর্মী, সুপারভাইজার এবং স্বেচ্ছাসেবকগণের উদ্দেশ্যে মেয়র বলেন, আপনারা করোনার দুঃসময়ে নিজের কথা না ভেবে সকলের সুরক্ষায় যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তার জন্য আমরা কৃতজ্ঞ। সনদ ও সম্মাননা প্রদানের মাধ্যমে আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করছি। যাতে আপনাদের এ অবদান পরবর্তী প্রজন্ম জানতে পারে, আপনাদের যেন চিনতে পারে।

করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রমকে তুলে ধরে মেয়র শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই আমরা নিরাপদ। বাংলাদেশ নিরাপদে রয়েছে। আল্লার রহমতে শেখ হাসিনার দুরদর্শিতায় আজ আমরা করোনা মহামারী নি¤œমুখীতে রয়েছি। করোনা অজানা রোগ। আমরা কখনো ভাবিনী আবারো এই সুন্দর পৃথিবী দেখতে পাবো। উন্নত বিশ্ব যেখানে হাত গুটিয়ে বসেছিল। করোনা মোকাবেলায় শেখ হাসিনা সকল মানুষকে ঝাপিয়ে পড়তে বলেছিলেন, সামরিক বেসামরিক প্রশাসন, আইন শৃংখলা বাহিনী ও জনপ্রতিনিধিগণ আমরা যে যার মত ঝাপিয়ে পড়ে মানুষকে রক্ষা করেছি। সবাই প্রধানমন্ত্রীর নির্দেশে মাঠে থেকে কাজ করেছি। প্রধানমন্ত্রী করোনাকালে রাষ্ট্রীয় ত্রাণ ভান্ডার অসহায়দের জন্য খুলে দিয়েছিল। জীবন জীবিকা সচল রাখার পাশাপাশি করোনাকালে অর্থনীতির চাকা গতিশীল রাখতে যথাসাধ্য চেষ্ঠা করেছেন।

মেয়র করোনা টিকাদানের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের জন্যই ময়মনসিংহ সিটির ১৮ উর্ধ্ব ৮০ ভাগ মানুষকে টিকাদানের আওতায় আনা সম্ভব হয়েছে। সকলের সুরক্ষায় এ সহযোগিতাকে চালিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে কোভিড ১৯ মোকাবেলায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন কার্যক্রম নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন প্রধান অনুষ্ঠানে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম কিবরিয়া, সিভিল সার্জন ডাঃ মোঃ নজরুল ইসলাম, বিএমএ ময়মনসিংহ শাখার সাধারণ সম্পাদক ডাঃ এইচ এ গোলন্দাজ তারা, ময়মনসিংহ নার্সিং কলেজের অধ্যক্ষ নাজমা খাতুন।

এ অনুষ্ঠানে এছাড়াও সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোঃ আসিফ হোসেন ডন, শামীমা আক্তার, স্টাফ নার্স আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক সোহেল মিয়া, লুৎফুন্নাহার লিজা, ইলিয়াস আহমেদ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে কাউন্সিলরবৃন্দ, সিটি কোর্পরেশনের বিভাগীয় ও শাখার প্রধানগণ, কোভিড ১৯ টিকাদানের সুপারভাইজার, টিকাদানকর্মী ও স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দপ্তর ও ব্যক্তি পর্যায়সহ ৫৫২জনকে সম্মাননা ও সনদ প্রদান করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

সিপিডি বলেছে, দেশে জ্বালানি তেলের যে দাম বাড়ানো হয়েছে, তা অযৌক্তিক, অগ্রহণযোগ্য ও ভুল পদক্ষেপ। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১