আজ শনিবার ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১৯, ২০২৩, ৮:২২ অপরাহ্ণ




কীভাবে দেখবেন মেসি-রোনালদোর আজকের লড়াই?

পাতদৃষ্টিতে অতি সাধারণ একটি ম্যাচ। পিএসজি খেলবে সৌদি আরবের অল স্টার একাদশের বিপক্ষে। সৌদি ন্যাশনাল প্ল্যাটফর্ম ফর চ্যারিটেবল ওয়ার্ক আয়োজন করছে প্রীতি ম্যাচটির। বাংলাদেশ সময় আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ১১টায় শুরু হবে ম্যাচটি।

আপনি যদি টুকটাক ফুটবলের খবর নিয়ে রখেন, তাহলে নিশ্চিতভাবেই জানেন ম্যাচটি আর দশটি ম্যাচের মতো সাধারণ নেই। কারণ, রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে আজ দুই বছর পর মুখোমুখি হতে চলেছেন লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। সৌদি ক্লাব আল-নাসেরে যাওয়ার পর এটিই হবে সিআরসেভেনের প্রথম ম্যাচ। আল-নাসের ও আল-হিলালের খেলোয়াড়দের সমন্বয়ে গড়া অল স্টার একাদশের অধিনায়ক থাকবেন তিনি। অন্যদিকে পিএসজির হয়ে নামবেন বিশ্বকাপজয়ী মেসি।

বাংলাদেশি ফুটবলপ্রেমীদের উত্তেজনা কোনো অংশে কম নয়। কিন্তু দুর্ভাগ্যের বিষয় বাংলাদেশের কোনো চ্যানেল খেলাটি সম্প্রচার করবে না। এমনকি এশিয়ার কোনো চ্যানেলে দেখা যাবে না খেলাটি। তাই বলে একদম হতাশ হওয়ার কিছু নেই। খেলা দেখার উপায় আছে।

সৌদি ফুটবল ইতিহাসের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচটি নিজেদের ফেসবুক ও ইউটিউব চ্যানেলে সরাসরি সম্প্রচার করবে ফরাসি ক্লাব পিএসজি। এছাড়া অনলাইন স্ট্রিমিং সাইট বেইন স্পোর্টসে খেলাটি উপভোগ করা যাবে। আমেরিকান বাংলাদেশি দর্শকরা ফুবো টিভিতে খেলা দেখতে পারবেন। এছাড়া, ইয়াসিন টিভি অ্যাপ নামিয়েও খেলাটি দেখতে পারবেন মেসি-রোনালদোর ভক্তরা।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০